dannews24.com | logo

১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

পলাশবাড়ীতে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদান

প্রকাশিত : জানুয়ারি ১৯, ২০২১, ১২:৪৫

পলাশবাড়ীতে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদান

 

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:গাইবান্ধার পলাশবাড়ী সন্ধি ফাউন্ডেশনের আয়োজনে ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পলাশবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র, কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠান গত শুক্রবার সন্ধ্যায় স্থানীয় শহীদ মিনার চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

পলাশবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতনের উপস্থাপনায় ও আশরাফুল ইসলামের সহযোগীতায় সংবর্ধণা অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লবকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন সন্ধি ফাউন্ডেশনের উপদেষ্ঠা বীরমুক্তিযোদ্ধা মেজর অবঃ মফিজল হক।

এসময় ফুলের পাপড়ি ছিটিয়ে নবনির্বাচিত পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের বরণ করে নেন সন্ধি ফাউন্ডেশনের শিক্ষার্থীগণ। এরপর সন্ধি ফাউন্ডেশনের উপদেষ্ঠা বীরমুক্তিযোদ্ধা মেজর অবঃ মফিজল হক তারা কে ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন সাংবাদিক আশরাফুল ইসলাম। এরপর কাউন্সিলর আব্দুস সোবাহান, মাসুদ করিম, আসাদুজ্জামান শেখ ফরিদ, মঞ্জুরুল তালুকদার, মতিয়ার রহমান, মাহামুদুল হাসান, লিটন মিয়া, রবিউল ইসলাম সুমন, আজাদুল ইসলাম কে ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন পলাশবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও সন্ধি ফাউন্ডেশনের সদস্যগণ।
সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেন, প্রিয় পলাশবাড়ী পৌরবাসী আমারদের পৌরসভায় উন্নয়নের পাশাপাশি অত্র পৌর এলাকায় কোন প্রকার মাদক বেচাকেনা চলবে না। পৌর এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হলো। পৌরবাসীকে সাথে নিয়ে পৌর এলাকা মাদক মুক্ত করে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করতে চাই।

খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনায় সহযোগীতার মধ্যদিয়ে পৌর এলাকার যুব সমাজকে ও আমাদের আগামী প্রজন্মের জন্য সুন্দর একটি মডেল পৌরসভা বাস্তবায়নে সকলের সহযোগীতা চাই। এসময় সাবির্ক সহযোগীতাসহ পৌরসভার উন্নয়নের পাশাপাশি অপরাধ ও মাদক মুক্ত করার যে কোন পরিস্থিতিতে পাশে থেকে সহযোগীতার অঙ্গিকার করেন বীরমুক্তিযোদ্ধা মেজর অবঃ মফিজুল হক সরকার তারা। উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা বলেন, পৌরসভার যে কোন ভালো কাজের সঙ্গে পৌরবাসী সব সময় নবনির্বাচিত মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের পাশে থাকবে বলে পৌরবাসীর ন্যায় আমরা বিশ্বাস করি। সবশেষে সন্ধি ফাউন্ডেশনের শিল্পীদের এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।