dannews24.com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

পলাশবাড়ীতে শাপলা হত্যা মামলার আসামীকে ২ মাসেও গ্রেফতার করতে পারেনি পুলিশ

প্রকাশিত : জানুয়ারি ২৫, ২০২১, ১৭:২৭

পলাশবাড়ীতে শাপলা হত্যা মামলার আসামীকে ২ মাসেও গ্রেফতার করতে পারেনি পুলিশ

 

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর শাপলা হত্যা মামলার আসামী আদমকে ২ মাসে ও গ্রেফতার করতে পারেনি পলাশবাড়ী থানা পুলিশ। উল্টো আসামীর পক্ষ অবলম্বন করে নিহত শাপলার বিক্রিত জমির নির্মাণ কাজ ২৪ জানুয়ারী রোববার বন্ধ করে দিয়েছে পুলিশ।

তথ্যনুসন্ধানে জানা যায়, গত বছরের ২৪ নভেম্বর উপজেলার মহদীপুর ইউপির ঝালিঙ্গী গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাই আদম আলীর হাতে নির্মম ভাবে খুন হয় ছোট শাপলা (৪৫)। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে আদম আলী-কে প্রধান আসামী করে পলাশবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে (যাহার মামলা নং- ২০ তারিখ ২৪/১১/২০২০)। মামলাটির তদন্ত ভার গ্রহণ করে এসএই সঞ্জয় সাহা।

এদিকে শাপলা হত্যা মামলার ২ মাস অতিবাহিত হলে ও পুলিশ হত্যা মামলার একমাত্র আসামী আদম আলীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। উল্টো আসামী আদম আলীর পক্ষ অবলম্বন করে নিহত শাপলার বিক্রিত করা দুই শতক জমির উপর স্থাপনা নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে পুলিশ। শুধু তাই নয় নির্ভরযোগ্য একটি সুত্রে জানা যায় পারিবারিকভাবে হত্যা মামলা হওয়ায় তা সমঝোতা করার চেষ্টা ও অব্যাহত রেখেছে পুলিশ। পলাশবাড়ী পুলিশের এই অমানবিক কর্মকান্ডে সচেতন মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে মতামত চাওয়া হলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সঞ্জয় সাহা বলেন, আসামী গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদ সাথে একাধিক বার মুঠোফোনে চেষ্টা করা হলে ও তিনি ফোন রিসিভ করেনি।##






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।