dannews24.com | logo

৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে স্মৃতি এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : জানুয়ারি ২১, ২০২১, ১৮:৫৪

পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে স্মৃতি এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি’র আশু রোগ মুক্তি কামনায় ১৯ জানুয়ারী রাত ৯টায় পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে দোয়া মাহফিল প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত হয়েছে।

এর আগে প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল মিত্র, পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবাহান মন্ডল বিচ্ছু, প্রেসক্লাব সহ-সভাপতি এনামুল হক সরকার মকবুল, ছাইদুর রহমান প্রধান, নুরুল ইসলাম, মশফিকুর রহমান মিলটন, সহ-সাধারণ সম্পাদক মাসুদার রহমান মাসুদ, সিরাজুল ইসলাম শেখ, আশরাফুজ্জামান সরকার, নুরমহব্বত সরকার, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন, সহ-সাংগঠনিক সম্পাদক মোমেনুর রশিদ সাগর, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিদুষ রায়, সমাজসেবা বিষয়ক সম্পাদক সোহেল রানা, প্রচার সম্পাদক আঃ মান্নান শেখ রানা, আইন বিষয়ক সম্পাদক আবিদুর রহমান সবুজ, ক্রীড়া সম্পাদক মতিউর রহমান লাভলু, ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান শাহীন, কার্যকরী সদস্য ফজলুল হক দুদু, শাহ আলম সরকার, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম, আল মাহমুদুজ্জামান, সরকার লুৎফর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক আমিরুল ইসলাম, উত্তম কর্মকার, আরিফ উদ্দিন, ফজলার রহমান, শাহারুল ইসলাম, শাহজাহান ভুলু, আল কাদরি কিবরিয়া সবুজ, কাজী নজরুল ইসলাম, মিলন মন্ডল, মাসুদ রানা, ফেরদৌস রহমান, আসলাম আলী ও জাহাঙ্গীর আলম সবুজ প্রমূখ।

আলোচনা শেষে স্মৃতি এমপি’র আশু রোগ মুক্তি কামনাসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ দেশ জাতি ও মুসলিম উম্মার শান্তি কামনায় মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাব সহ-সভাপতি ফেরদাউছ মিয়া।

উল্লেখ্য গত ১৫ জানুয়ারী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি তার নির্বাচনী এলাকায় অবস্থান করাকালে অসুস্থ হয়ে পড়েন। পরে তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়।

এসময় তাকে চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় নেওয়া হয়। ১৮ জানুয়ারী পিসিআর ল্যাব থেকে করোনা পজেটিভ রিপোর্ট আসায় বর্তমানে তিনি ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে নিশ্চিত করা হয়েছে ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।