dannews24.com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর জন্য দু’হাত তুলে আমরা দোয়া করবো-…………….খাদ্যমন্ত্রী

প্রকাশিত : জানুয়ারি ২৫, ২০২১, ১৯:২৭

প্রধানমন্ত্রীর জন্য দু’হাত তুলে আমরা দোয়া করবো-…………….খাদ্যমন্ত্রী

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১আসনের সাংসদ বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে গৃহহীনদের ঘর ও জমি দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন এর আগে কোন সরকার তা কখনও কল্পনাও করেনি। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা , সবাই মিলে দু’হাত তুলে তার জন্য দোয়া করবো। শনিবার সকাল ১০টার দিকে সাপাহার উপজেলা পরিষদ হল রুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গৃহহীনদের ঘর ও জমি হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন প্রকৃত দেশ প্রেমিক হলে দেশে কোন অরাজকতা, চুরি , ছিনতাই, মাদক, বাল্য বিবাহ এসব থাকবেনা।

দুর্যোগ ও ত্রাণ ব্যাবস্থাপনা মন্ত্রলায়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় নওগাঁর সাপাহার উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উক্ত ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে বরণ করতে এক বর্ণাঢ্য আয়োজন করা হয়। এসময় তাকে আদিবাসী নৃত্যের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়।

জমি ও গৃহ প্রদান ওই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজান হোসেন মন্ডল, , সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইচার্জ তারেকুর রহমান সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সাপাহার উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে সাপাহার সদর ইউনিয়নে ১৩ টি, তিলনা ইউনিয়নে ২৪ টি, গোয়ালা ইউনিয়নে ৩২ টি শিরন্টী ইউনিয়নে ৩২ টি, আইহাই ইউনিয়নে ১৬টি,পাতাড়ী ইউনিয়নে ৩ টি সহ মোট ১২০ টি নতুন বাড়ি ও জমির দলিল হস্তান্তর করা হয়।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।