dannews24.com | logo

১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ফ্রান্সে বিশ্বনবীকে অবমাননার প্রতিবাদে ঈদগাঁওতে ছাত্র শিক্ষক সহ জনতার বিক্ষোভ

প্রকাশিত : নভেম্বর ০৫, ২০২০, ২০:৫২

ফ্রান্সে বিশ্বনবীকে অবমাননার প্রতিবাদে ঈদগাঁওতে ছাত্র শিক্ষক সহ জনতার বিক্ষোভ

মোঃ কাউছার ঊদ্দীন শরীফঃকক্সবাজার সদর উপজেলা ঈদগাঁওতে মহানবী হজরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়। ৫ নভেম্বর (বৃহস্পতিবার) কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাস ষ্টেশনে পোকখালী মাদ্রাসার উদ্দ্যোগে সকাল সাড়ে দশটায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে।

বিক্ষাভ সমাবেশে পোকখালী মাদ্রাসার শিক্ষক,ছাত্র ও বৃহত্তর ঈদগাঁওয়ের ধর্মপ্রাণ  তৌহিদী জনতা পোকখালী মুসলিম বাজার থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ঈদগাঁও বাজার বাস স্টেশন এসে শেষ করে। এসময় বিক্ষোভকারিরা তোমার নেতা আমার নেতা বিশ্বনবী মোস্তফা, ইসলামের শত্রু হুসিয়ার সাবধানসহ বিভিন্ন স্লোগান দেয়।

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন ঈদগাঁও কেন্দ্রীয় জামে মসজিদের খতিব
হাফেজ জহির,পোকখালী মাদ্রাসার মোহাদ্দেস মৌলানা আজগর,ডাঃ ইউসুফ আলী, হাফেজ নজরুল ইসলাম,মৌলানা সাইফুল ইসলাম, পোকখালী মুসলিম বাজার পরিচালনা কমিটির সভাপতি মৌলানা শামসুল আলম, পোকখালী মাদ্রাসা শিক্ষক মৌলানা হুসাইন,দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সভাপতি মোঃ ওসমান গণি, যুবদলর নেতা, আজিজুল হক রুবেল,ছাত্রদলের নেতা মোঃ সালা উদ্দিন কাদের পোকখালী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি সেলিম উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা ফ্রান্সের প্রধানমন্ত্রীর এ ধরনের কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এসময় বক্তারা আরো বলেন ফ্রান্সের সরকার আমার আপনার প্রানের চেয়েও প্রিয় নবী হযরত মোহাম্মদ (স:) এর ব্যঙ্গচিত্র একে দেয়ালে লাগিয়েছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেই সাথে ফ্রান্স  যদি মুসলমানদের সামনে হাত জোড় করে ক্ষমা না চায় আমরা ফ্রান্সের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করবো, মুসলমানদের শরীরে এক ফোটা রক্ত থাকতে নবীর অপমান সইবো না।

এছাড়াও সকল বক্তারা ফ্রান্সের পন্য বয়কটের ডাক দিয়ে সমাবেশ শেষ করে। উক্ত বিক্ষোভ সমাবেশে মুনাজাত করেন ও সমাপ্ত ঘোষণা করেন পোকখালী মাদ্রাসা মুহুতম মৌলানা আজিজুল হক।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।