dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় অনির্দিষ্টকালের জন্য পরিবহণ ধর্মঘট

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৯, ২০২১, ২০:৪২

বগুড়ায় অনির্দিষ্টকালের জন্য পরিবহণ ধর্মঘট

রি‌পোর্টঃ সাংবা‌দিক খ‌লিলুর রহমান আকন্দঃ বগুড়া জেলা মোটর শ্রমিক মালিক গ্রুপের দুই পক্ষের অনাকাঙ্ক্ষিত সংঘর্ষের কারণে অনির্দিষ্ট কালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে বগুড়া মোটর মালিক গ্রুপের একাংশ।
আজ মঙ্গলবার দুপুর দুইটা থেকে শুরু হয়ে অনির্দিষ্টকাল পর্যন্ত এ কর্মসূচি চলবে বলে জানিয়েছেন জেলা মোটর মালিক গ্রুপের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আমিনুল ইসলাম।ছাড়াও মোটর মালিক গ্রুপের সাবেক আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনকে গ্রেফতারের দাবিতে এই পরিবহন ধর্মঘটের আহ্বান করা হয়।
এদিকে মঙ্গলবার দুপুর দুইটার দিকে আমিনুল গ্রুপের লোকজন চারমাথা কেন্দ্রীয় বাসটার্মিনালের ভিতরে প্রবেশ করে বিক্ষোভ শুরু করেন। পুলিশ বাধা দিলে পরিবহন শ্রমিকরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন। এসময় পুলিশ রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে। শহরের চারমাথা ও তার আশেপাশে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।এ ঘটনার পর মোটর মালিক গ্রুপের একাংশের নেতা আমিনুল ইসলাম সাংবাদিকদের সামনে পরিবহন ধর্মঘটের ঘোষণা দেন।
এ সময় আমিনুলের বাবা বগুড়া মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মন্ডল সেখানে উপস্থিত ছিলেন।বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ জানান, ‘পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।