dannews24.com | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে আওয়ামীলীগের ৪টি নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ

প্রকাশিত : জানুয়ারি ০৯, ২০২১, ১৪:৫৬

বগুড়ার শেরপুরে আওয়ামীলীগের ৪টি নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত দলীয় প্রার্থী ও বর্তমান মেয়র বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুস সাত্তারের ৪টি নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ করেছে দৃর্বৃত্তরা। ঘটনাটি ৮ জানুয়ারী শুক্রবার ভোর রাতের দিকে এ ঘটনা ঘটেছে। তবে এ জঘন্যতম ঘটনা প্রতিপক্ষের কিছু দুস্কৃতিদের দ্বারাই সংঘটিত হতে পারে বলে দাবী করেছেন স্থানীয় আওয়ামীলীগ। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত নির্বাচনি অফিসগুলো পরিদর্শন করেছেন শেরপুর থানা পুলিশ।
জানা যায়, আগামী ১৬ জানুয়ারী শেরপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে মেয়র পদে প্রতিদ্বন্দীতা করছেন আওয়ামীলীগ, বিএনপি ইসলামী আন্দোলন ও স্বতন্ত্র প্রার্থীসহ ৯টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীগন। নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য গড়ে তুলেছেন বিভিন্ন নির্বাচনি অফিস করেন। এসব নির্বাচনি অফিস থেকেই তাদের নির্বাচনী প্রচারণা চালানো হয়। ৮ জানুয়ারী শুক্রবার ভোর রাতের দিকে শেরপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের দুবলাগাড়ী(এমপির বাসভবনের পাশে), ৬ নং ওয়ার্ডের নয়াপাড়া ও ৪ নং ওয়ার্ডের উত্তরসাহাপাড়ার কলাপট্টি এবং পৌর শিশুপার্ক এলাকায় অবস্থিত নির্বাচনী অফিসে ভাংচুর ও অগ্নি সংযোগ করে দুর্বৃত্তরা।
এ বিষয়ে স্থানীয় আওয়ামীলীগের নির্বাচনী প্রচারণা কমিটির নেতা ও যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভূট্টো বলেন, নৌকার বিজয় ঠেকাতেই প্রতিপক্ষরা ঈর্ষান্বিত হয়ে এমন ঘটনা ঘটিয়েছেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নৌকার প্রার্থীর নিশ্চিত বিজয় সহ্য করতে না পেরে প্রতিপক্ষরা এ জঘন্যতম ঘটনা ঘটিয়েছে। নির্বাচনী প্রচারণা নিয়ে সংঘর্ষ অত:পর নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করে ঘোলাপানিতে মাছ শিকার করতে চাচ্ছে নির্বাচনী প্রতিদ্ব›িদ্ব প্রতিপক্ষরা। তবে স্থানীয় দলীয় ফোরামে আলোচনা করে আইনী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, ভাংচুর ও অগ্নিসংযোগ করায় ক্ষতিগ্রস্ত নির্বাচনি অফিসগুলো পরিদর্শন করা হয়েছে। দুস্কৃতিকারীদের সনাক্তে পুলিশ তৎপর রয়েছে। তবে এখনো আওয়ামীলীগের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।