dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার সারিয়াকান্দিতে মাস্ক ব্যবহার না করায় ১৯ জন কে জরিমানা ও মাস্ক বিতরণ

প্রকাশিত : নভেম্বর ২৩, ২০২০, ২২:০৩

বগুড়ার সারিয়াকান্দিতে মাস্ক ব্যবহার না করায় ১৯ জন কে জরিমানা ও মাস্ক বিতরণ

পলাশ, স্টাফ রিপোর্টার ঃ করোনা ২য় ধাপে সংক্রমণ ঠেকাতে ও জনগণের মাঝে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পৌর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা প্রশাসন।

সোমবার বিকালে থানা পুলিশের সহযোগিতায় পৌর বাজারে ও বিভিন্ন মোড়ে এ অভিযান নেতৃত্বে দেন- সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাসেল মিয়া এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দেওয়ান আকরামুল হক। মাস্ক না পরার অপরাধে সংক্রমক রোগ ( প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ সালের (২৬৯) ধারায় ১৯টি মামলায় মোট ২৩’শ ৫০ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

এ অভিযান ছাড়াও  পথচারীদের মাঝে মাস্ক বিতরণের পাশাপাশি করোনা ব্যাপারে সবাই কে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য প্রচার চালানো হয়। অভিযান পরিচালনাকালে সহযোগিতা করেন, সারিয়াকান্দি অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুজাহিদুল ইসলাম পলাশ, ইউএনও অফিস সহায়ক আব্দুর রাজ্জাক, উপজেলা ভূমি অফিসের পেসকার তৌফিক আহম্মেদ। এ বিষয়ে সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাসেল মিয়া ‌অনলাইন গনমাধ্যম কে বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।