dannews24.com | logo

৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়াকে মডেল জেলা হিসেবে গড়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো –ডিসি জিয়াউল হক

প্রকাশিত : অক্টোবর ২৯, ২০২০, ১৭:২৫

বগুড়াকে মডেল জেলা হিসেবে গড়ার  জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো  –ডিসি জিয়াউল হক

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নবাগত জেলা প্রশাসক মো. জিয়াউল হক বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) সর্ম্পকে জনসাধারণকে আরও সচেতন করতে হবে। পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশেষ করে বাসা-বাড়ি থেকে বের হওয়ার সময় সবাইকে অবশ্যই মুখে মাস্ক পড়তে হবে। নো মাস্ক নো সার্ভিস কার্যক্রম জোরদার করার আহবান জানিয়ে তিনি আরও বলেন, এই জেলায় উন্নয়নে আমি কাজ করবো। এ ক্ষেত্রে সবার সহযোগিতা প্রয়োজন।

 

 

 

সবাইকে সঙ্গে নিয়ে বগুড়াকে মডেল জেলা গড়ে তোলার ঘোষনা তিনি। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বগুড়ার কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। পরিচিতি ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান।

উক্ত পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আখেরুর রহমান, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ জাকিয়া তাসনিম, মেডিক্যাল অফিসার ডাঃ রায়হানুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মাহমুদা খানম, উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি, মুরইল ইউ পি চেয়ারম্যান হারেজ উদ্দিন, কাহালু সদর ইউ পি চেয়ারম্যান সহকারি অধ্যাপক পি এম বেলাল হোসেন, কাহালু সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ এ বি এম হাফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজিবর রহমান, কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম।

কাহালু বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম (ডাবলু), উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সিনিয়র সাংবাদিক আব্দুস ছালেক (তোতা), কাহালু মডেল প্রেসব্লাবের সভাপতি ইউনুস আলী টনি প্রমূখ। পরিচিতি ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, সরকারি কর্মকতাবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।