dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার কাহালু পৌর শহর নৌকা এবং ধানের শীষের মহিলাদের মিছিল ও প্রচারণায় জমে উঠেছে 

প্রকাশিত : জানুয়ারি ২৫, ২০২১, ১৮:৩৯

বগুড়ার কাহালু পৌর শহর নৌকা এবং ধানের শীষের মহিলাদের মিছিল ও প্রচারণায় জমে উঠেছে 

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ আগামী ৩০ জানুয়ারী বগুড়ার কাহালু পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কার মেয়র প্রার্থী কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ এবং ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী কাহালু পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আলহাজ্ব মো. আব্দুল মান্নান (ভাটা মান্নান) তাদের ২ জনের পক্ষে মহিলা ও পুরুষদের মিছিল, সভা, সমাবেশ ও প্রচার-প্রচারণায় জমে উঠেছে গোটা পৌর শহর। কাহালু পৌরসভা নির্বাচন নিয়ে আলোচনা ও সমালোচনা থাকলেও প্রচারণায় পিছিয়ে নেই কেউ।

নির্বাচনকে ঘিরে প্রচারণার পাশাপাশি উৎসবের আমেজ পুরো পৌর এলাকায়। পরপর ২ বারের মেয়র পদটি ধরে রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন আওয়ামীলীগ আর হারানো মেয়র পদটি ফিরিয়ে পেতে মরিয়া হয়ে উঠে পড়েছেন বিএনপি। এ ব্যাপারে ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী ও কাহালু পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আলহাজ্ব মো. আব্দুল মান্নান (ভাটা মান্নান) এর সঙ্গে কথা বলা হলে তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপক্ষ হলে পৌরবাসী আমাকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত করবে (ইন্শা আল্লাহ), নৌকা মার্কার মেয়র প্রার্থী বর্তমান পরপর ২ বারের মেয়র ও কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ এর সঙ্গে কথা বলা হলে তিনি বলেন, ৩য় শ্রেণী পৌরসভা হিসেবে বাংলাদেশের মধ্যে কাহালু পৌরসভায় সবচেয়ে বেশি কাজ হয়েছে, এটা আমার পক্ষে সম্ভব হয়েছে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার কারণে। পৌরসভার ব্যাপক উন্নয়নমূলক কাজ করায় আমি আশাবাদী কাহালু পৌরবাসী বিপুল ভোটে আবারও আমাকে তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত করবেন।

সরেজমিনে কাহালু পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গিয়ে প্রায় ২ শতাধিক ব্যক্তির সাথে কথা বলা হলে তারা জানান, আগামী ৩০ জানুয়ারী বগুড়ার কাহালু পৌরসভা নির্বাচনে নৌকা মার্কা এবং ধানের শীষ মার্কার মেয়র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে। কাহালু পৌরসভা নির্বাচন সুষ্ঠু, নিরপক্ষ, স্বচ্ছ ও গ্রহণযোগ্য হবে বলে সবাই আশাবাদী। এখন পর্যন্ত কাহালু পৌরসভা নির্বাচনী পরিবেশ পরিস্থিতি নিয়ে ভোটারেরা সন্তুটি প্রকাশ করেছেন। কাহালু পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। কাহালু পৌরসভার মোট ভোটার ১১ হাজার ১’শ ৪০ জন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।