dannews24.com | logo

৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার গোকুল বেহুলা বাসর ঘর মেড়হাট বন্দর কমিটির উদ্যােগে দিন ব্যাপি ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ.

প্রকাশিত : জানুয়ারি ৩১, ২০২১, ২২:৩৯

বগুড়ার গোকুল বেহুলা বাসর ঘর মেড়হাট বন্দর কমিটির উদ্যােগে দিন ব্যাপি ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ.

 

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ
রবিবার (৩১শে জানুয়ারি) বিকালে বগুড়া সদরের গোকুল বেহুলা বাসর ঘর মেড়হাট বন্দর কমিটির উদ্যােগে দিন ব্যাপি ক্রীড়া প্রতিযোগিতা ও চুড়ান্ত ফুটবল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মেড়হাট বন্দর কমিটির সভাপতি শামীম আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ফুটবল খেলার উদ্বোধন করেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার তুলেদেন
রামশহর জামে মসজিদের সভাপতি, গোকুল ইউনিয়ন কমিউনিটি পুলিশং ফোরামের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী ও গোকুল ইউনিয়ন পরিষদ নিবাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউর রহমান জিয়া।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধূলার কোন বিকল্প নাই। মানুষ যেমন জীবিকা অর্জনের জন্য কর্মের প্রয়োজন, ঠিক তেমনি শরীর চর্চার জন্য খেলাধূলা করা প্রয়োজন।
তিনি আরো বলেন, আসন্ন গোকুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি নির্বাচন করবো এ জন্য আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেনো আপনাদের নিয়ে সুস্থ সুন্দর মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী আতিকুর রহমান আতিক, আব্দুর রাশেদ, শাহাদাৎ হোসেন সুজন।
আরো উপস্থিত ছিলেন গোকুল ইউনিয়ন পরিষদের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী আমিনুর ইসলাম,সমাজ সেবক আব্দুল বাসেদ, আক্তারুজ্জামান বাসেদ, সোহেল রানা,সুজন,শাহিন মিয়া,টোয়েল,আল আমিন, বন্দর কমিটির সাধারণ সম্পাদক আবু সাঈদ, আবু রায়হান মিঠন, সাজু মিয়া, রাকিব, ডাঃ রাকিব, আব্দুর রাজ্জাক, জিহাদ, হোসেন আলী প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনায় ওবায়েদ ইসলাম বায়েজিদ।

 






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।