dannews24.com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার দুপচাঁচিয়ায় বিদেশী অস্ত্রসহ স্বেচ্ছাসেবকলীগ সাবেক সহ-সভাপতিসহ ২ জন গ্রেপ্তার

প্রকাশিত : ফেব্রুয়ারি ০২, ২০২১, ২৩:৪২

বগুড়ার দুপচাঁচিয়ায় বিদেশী অস্ত্রসহ স্বেচ্ছাসেবকলীগ সাবেক সহ-সভাপতিসহ ২ জন গ্রেপ্তার

মোছাব্বর হাসান মুসা, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার দুপচাঁচিয়ায় দুই রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকর্মী ধরা পড়েছেন। র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে তাদের মেইল বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করেন। বিকালে এ খবর পাঠানোর সময় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিলো।

ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি স্বজল কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।গ্রেফতার দু’জন হলেন বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার পোড়াপাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন (৪০) এবং পোঁওতা গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও স্বেচ্ছাসেবক লীগ কর্মী মিজানুর রহমান মিজান (৩০)।

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানি সূত্র জানায়, মঙ্গলবার বেলা দেড়টার দিকে গোপনে খবর পেয়ে দুপচাঁচিয়া মেইল বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়। সেখান থেকে কোনও অপরাধমূলক কর্মকাণ্ডে যাওয়ার প্রস্তুতির সময় ফারুক হোসেন ও মিজানুর রহমান মিজানকে গ্রেফতার করা হয়। ফারুকের কাছে দুই রাউন্ড গুলিভর্তি ৭.৬৫ ক্যালিবারের একটি বিদেশি পিস্তল পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে দুপচাঁচিয়া থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে মর্মে নিশ্চিত করেছেন অফিসার ইন চার্জ হাসান আলী।

দুপচাঁচিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুস সবুর খন্দকার জানান, ফারুক হোসেন তার সংগঠনের সাবেক সিনিয়র সহ-সভাপতি। মিজান সংগঠনের সঙ্গে সম্পৃক্ত নয়।তবে এলাকাবাসী বলেছে, গ্রেফতার দুই জন স্থানীয় আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের বডিগার্ড হিসেবে পরিচিত। কিন্ত তারা এলাকাতে বিভিন্ন ভাবে সন্ত্রাসী কাজে নিয়োজিত ছিলেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।