dannews24.com | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার নন্দীগ্রামে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

প্রকাশিত : ডিসেম্বর ১৩, ২০২০, ২০:১৬

বগুড়ার নন্দীগ্রামে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে শাটারগান ও দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার হয়েছে। উপজেলার বুড়ইল ইউনিয়নের আপুছাগাড়ি গ্রামের হাটগাড়িপাড়ায় দিনমজুর আব্দুল হাকিমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১২ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে ডাকাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয়রা গণপিটুনি দিয়ে এক ডাকাতকে পুলিশের নিকট সোপর্দ করেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বুড়ইল ইউনিয়ের আপুছাগাড়ি গ্রামের হাটগাড়িপাড়ায় দিনমজুর আব্দুল হাকিমের বাড়িতে শনিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে ১০/১২ জনের মুখোশধারী একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর বাড়ির লোকজনদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে বেদম মারপিট করে।

এর একপর্যায়ে ঘরের বাস্ক ভেঙে নগদ ৩০ হাজার টাকা, একটি ল্যাপটপ ও প্রায় ১ ভরি স্বর্ণালংকার লুট করে ডাকাতরা।এ সময় প্রতিবেশীরা ডাকাতির ঘটনা টেরপেয়ে ওই বাড়িতে ছুটে গেলে ডাকাতরা নগদ ৩০ হাজার টাকা, একটি ল্যাপটপ ও প্রায় ১ ভরি স্বর্ণালংকার ও টাকা লুট করে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন স্থানীয়রা ধাওয়া করে আইয়ুব আলী (৩৮) নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করে গণপিটুনি দেয়। সেসময় অন্যরা পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই থানা পুলিশ ওই গ্রামে গিয়ে আহত ডাকাত দলের সদস্য আইয়ুব আলীকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে একটি শাটারগান, এক রাউন্ড গুলি ও একটি হাসুয়াসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে। পুলিশ জানায়, আইয়ুব আলী নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল গ্রামের শাজাহান আলীর ছেলে। সে ডাকাত দলের সক্রিয় সদস্য। তাঁর বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রশিদ সরকার বলেন, একটি শাটারগান, গুলি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে তথ্য বের করে ডাকাত দলের অন্যান্য সদস‍্যদের গ্রেফতার প্রক্রিয়াধীন আছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।