dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার পীরগাছা সাবেকপাড়া যুব সংঘের উদ্যোগে চুড়ান্ত ফুটবল টূর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত : জানুয়ারি ২০, ২০২১, ২১:৩২

বগুড়ার পীরগাছা সাবেকপাড়া যুব সংঘের উদ্যোগে চুড়ান্ত ফুটবল টূর্নামেন্ট অনুষ্ঠিত

 

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার পীরগাছা সাবেক পাড়া যুব সংঘের উদ্যোগে স্থানীয় মাঠে বুধবার বিকালে চুড়ান্ত ফুটবল টূর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

সোনারায় ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান নান্নু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উক্ত টূর্নামেন্টের বিজয়ী দলের অধিনায়কের হাতে পুরস্কার (খাঁসি) তুলে দেন বগুড়া জেলা পরিষদের প্রধান সহকারী ও স্থানীয় দেলোয়ার উদ্দিন দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সফিকুল ইসলাম বাদশা।
তিনি বলেন,মাদক মুক্ত সুন্দর সমাজ গঠনে যুব সমাজকে খেলাধুলা করা দরকার,খেলাধুলা করলে মেধা ও মননের বিকাশ ঘটে,একজন ভালো খেলোয়ারের মাধ্যমে দেশের সুনাম অর্জন করা সম্ভব, তাই লেখাপড়ার পাশাপাশি যুব ও ছাত্র সমাজকে নিয়মিত ক্রীড়া চর্চা করতে হবে। তিনি এরকম সুন্দর একটি আয়োজন করায় যুব সংঘের সকল সদস্যকে ধন্যবাদ জানান এবং তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের উদ্বোধক বিশিষ্ঠ ইট ভাটা ব্যবসায়ী জালাল উদ্দিন আকন্দ, প্রধান পৃষ্টোপোষক বিশিষ্ঠ সমাজ সেবক রবিউল ইসলাম ভূট্রা।

বরেণ্য অতিথিঃ বিশিষ্ঠ ব্যবসায়ী আজাদুল ইসলাম,বিশিষ্ঠ সমাজজ সেবক আশরাফুল ইসলাম জাদু,ডাঃ অমল চন্দ্র বল,পীরগাছা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুহুল আমিন ফারুক,সোনারায় ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী মতিয়ার রহমান মতি,ব্যবসায়ী রবিউল ইসলাম লিটু,মাস্টার হুমায়ন কবির, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সুফল।বিশেষ অতিথি ইউপি সদস্য শফিকুল ইসলাম পাশা,সাবেক সদস্য জহুরুল ইসলাম,ইউপি সদস্য প্রার্থী মেনেজার রহমান,রঞ্জু মিয়া,আনছার আলী ভোলা,মজনু মিয়া, সমাজ সেবক সাজু মিয়া, ব্যবসায়ী আলী আজম,আব্দুস সামাদ কাজী,আব্দুল বাকী,জিহাদ আল হাসান জিহাদ,নয়ন,ফজল মিয়া।
আমন্ত্রিত অতিথিঃ বিশিষ্ঠ ইট ভাটা ব্যবসায়ী দুলাল করিম দুলাল,বিশিষ্ঠ ব্যবসায়ী ও ইউপি সদস্য আল আমিন,লাহিড়ীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শ্রী উজ্জল চন্দ্র সরকার,শাহাদৎ হোসেন গামা,জুলফিকার রহমান শ্যামল,লাহিড়ীপাড়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক সুমন সরকার,রোকনগাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আইয়ুব আলী,পিন্টু মিয়া,জুয়েল আহম্মেদ, মহাস্থান প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস আই সুমন,আজিজুল হক বিজয়,শাহাদৎ হোসেন,আলী হাসান তুহিন, মাইনুল হক সাবলু, সুমন মিয়া,শহিদুল ইসলাম,রনি,সাব্বির হাসান,রাসেল ইসলাম প্রমুখ।

উক্ত খেলায় ফাঁসিতলা দাড়িদহ ইসলাম একাদশকে ১-০ গোলে পরাজিত করে আটবাড়ীয়া ডাবলু স্মৃতি সংঘ জয়লাভ করে। টুর্নামেন্টে একজন বিদেশী খেলোয়াড় অংশ গ্রহন করায় ক্রীড়ামোদী হাজার হাজার নারী- পুরুষ খেলাটি উপভোগ করেন।
খেলা পরিচালনা করেন আল আমিন ও ধারাভাষ্যকারে ছিলেন মোকামতলা ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম।

 






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।