dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শিবগঞ্জে বিহার ইউনিয়ন পরিষদে বীর মুক্তিযোদ্ধাদের সংর্বধনা

প্রকাশিত : সেপ্টেম্বর ২১, ২০২০, ১০:৫৪

বগুড়ার শিবগঞ্জে বিহার ইউনিয়ন পরিষদে বীর মুক্তিযোদ্ধাদের সংর্বধনা

 

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ রবিবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়ন পরিষদ সভাকক্ষে উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধাদের পক্ষে বীর মুক্তিযোদ্ধা মোঃ আফছার আলী লিখিত বক্তব্য বলেন, বিহার মুক্তিযোদ্ধা টেকনিকেল স্কুল এন্ড কলেজের নতুন কমিটি কে আমরা বৈধ কমিটি হিসাবে সমর্থন করি এবং পুরো বাংলাদেশের নির্বাহী পরিচালক হবার জন্য প্রফেসর আব্দুল মান্নান সরকারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার শাসন আমলে আমরা চরম ভাবে মূল্যায়িত হয়েছি, অস্বীকার করার কোন উপায় নেই। এই উপজেলার ৭০জন বীর মুক্তিযোদ্ধাগণ আজকের এই সংবাদ সম্মেলনে উপস্থিত রয়েছেন। বিহার মুক্তিযোদ্ধা টেকনিকেল স্কুল এন্ড কলেজের আগের প্রতিষ্ঠানের অবৈধ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল বারী ও অধ্যক্ষ মোতাহার হোসেন প্রতিষ্ঠান নিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে নিয়োগ বাণিজ্য করেছেন। আমাদের এই উপজেলায় কোন মুক্তিযোদ্ধা বা তাদের সন্তানদেরকেও মূল্যয়ন করা হয়নি। আমরা সকলে মিলে বর্তমান নতুন কমিটিকে সর্বাত্বক সহযোগিতা করবো। যাতে করে আগামী নতুন প্রজন্ম কে শিখতে, জানতে পাড়ে মুক্তিযোদ্ধাদের কর্মকান্ড, নতুন প্রজন্ম কে মুক্তিযোদ্ধা সম্পর্কে না জানালে আমাদের স্বার্থকতা থাকবে না। বর্তমান নতুন কমিটির সভাপতি বিহার ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড মোঃ মহিদুল ইসলাম ও অধ্যক্ষ চামেলী খাতুন সহ ২২ জন বীর মুক্তিযোদ্ধাদের কমিটিতে অন্তর্ভূক্ত করায় আমরা গর্বিত। আমরা যে প্রতিষ্ঠানের অহংকার হিসাবে বেঁচে থাকবো সেখানে কিছু আগাছা ভর করেছে। আমরা বিশ্বাস করি যে, আমাদের সন্তান বর্তমান সভাপতি তার উদ্যোগের মাধ্যমে আমাদের স্বপ্ন টিকে রাখবেন। আগের প্রতিষ্ঠানের যে সভাপতি ও অধ্যক্ষ নিয়োগ ছিল তা আমরা জানতাম না। যারা এই নতুন কমিটির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও ষড়যন্ত্র করে বিভিন্ন জায়গায় অভিযোগ, সংবাদ সম্মেল ও মিথ্যা বিজ্ঞপ্তি প্রকাশ করে এই উপজেলার মুক্তিযোদ্ধাদের ভাব মুর্তি নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। তাদেরকে এ ধরনের কার্যক্রম থেকে বিরত থাকার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যম উল্লেখ করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার মোহন্ত দিলিপ, আক্কাছুর রহমান, আব্দুর রাজ্জাক বেলাল, আলতাফ হোসেন মন্ডল, নওফেল আহমেদ, আফজাল হোসেন, ফুল বর, আব্দুল লতিফ, ওবাইদুর রহমান খশরু, খালেক গাছু প্রমুখ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।