dannews24.com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শিবগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা!

প্রকাশিত : অক্টোবর ২২, ২০২০, ০২:৩৭

বগুড়ার শিবগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা!

 

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার শিবগঞ্জের আলাদীপুরে সাবেক ইউপি সদস্য মোস্তাফিজার রহমান মোস্তা (৪৫) কে ধারালো অস্ত্র দ্বারা নির্মম ভাবে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।
নিহত মোস্তাফিজার মৃতঃ আকবর আলীর ছেলে ।
তিনি ২০১৪ইং সাল থেকে সে ইউপি সদস্য ছিল। সে সময় তার বিরুদ্ধে বালু উত্তোলনের অভিযোগ ছিল। ড্রেজার মেশিন দ্বারা ও পুকুর খনন করে বালু উত্তোলন কালে এলাকার অনেক মানুষের জমি ভাংগনের সৃষ্টি হয়েছিল। এ ব্যাপারে এলাকার লোকজন তার প্রতি ক্ষুব্ধ ছিল। এছাড়াও তিনি অনেক টাকা ঋণ করেছেন। পাওনাদারদের সময় মত টাকা পরিশোধ না করার কারণে তারও ক্ষুব্ধ ছিল। এছাড়াও তিনি যৌথ ভাবে একটি ইট ভাটা তৈরী করে ছিলেন। বর্তমানে একক ভাবে এমএবি মার্কা নামে ইট ভাটাটি নিজের নামে করিয়ে নিয়েছেন। যাহা বর্তমানে এখন একাই পরিচালনা করেন।
নিহত মোস্তাফিজার রহমানের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে বাড়ি থেকে হয়ে গিয়ে পাশে আলিয়ারহাট সাদুরিয়া পাকা রাস্তার পাশে একটি দোকানে বাদাম খাচ্ছিল ও গল্প করছিল। এক পর্যায়ে বাড়িতে গেলে ১০টার দিকে জনৈক ব্যক্তি তাকে বলে তোমার পুকুরে মাছ চুরি হয়। আজকে চোরেরা মাছ চুরি করবে। চোর ধরতে চাইলে আমার সঙ্গে চলো। এই বলে ওই ব্যক্তি তাকে ডেকে বাড়ির পাশে তার পুকুর পাড়ে নিয়ে যায়। পুকুর পাড়ে যাওয়ার সময় দীর্ঘায়িত হলে তার স্ত্রী রিনা বেগম (৪০) দুঃচিন্তাই পরে। এর পর রাত ১১টা থেকে তার ফোন বন্ধ পায়। একপর্যায়ে পুকুর নির্মম ভাবে মাথায় ভারি ধারালো অস্ত্র দ্বারা কুপায় এবং তার দুই পায়ের গোড়ালীর রগ কেটে দেয়, যাতে সে দৌড়াতে না পারে। ধারনা করা হচ্ছে প্রথমে তার পায়ের রগ কাটা হয়েছে। যাতে সে ছুটাছুটি করতে না পারে। নিস্তেজ হয়ে পড়লে দুর্বৃত্তরা ভারি অস্ত্র দিয়ে চরম আক্রশের কারনে নির্মম ভাবে মাথায় কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। খবর পেয়ে শিবগঞ্জ থানা ও সোনাতলা সার্কেল আরিফুল ইসলাম সিদ্দিকী ও শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিজ্জামান সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এর পর তারা নিহতের স্ত্রী ও নিকট আত্মীয়র সাথে ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদ করেন।
এ ঘটনার প্রেক্ষিতে পুলিশ ২জন কে জিজ্ঞাসাবাদ এর জন্য থানায় নিয়ে আসে তারা হলেন, জহুরুল ইসলাম (৩৬) ও আবুল কালাম (৩০)। ঘটনার পর পুলিশ পুকুর পাড় থেকে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান এর সাথে কথা বললে তিনি “দৈনিক বগুড়ার” প্রতিবেদক #এস আই সুমনকে জানান, জিজ্ঞাসাবাদ এর জন্য ২ জন কে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার বাদীর আবেদনের প্রেক্ষিতে একটি হত্যা মামলা রুজু করা হবে। তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য উদঘাটন করে দোষী ব্যক্তিদের আটক করে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করা হবে।
নির্মম ঘটনায় ঘটনাস্থলে হাজার হাজার নারী-পুরুষ ভীড় করে এবং এলাকাবাসী সহ নিহতের পরিবার হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান পুলিশ প্রশাসনের প্রতি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।