dannews24.com | logo

২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান মধ্যরাতে শীর্তাত নৈশ্য প্রহরীদের কে শীতবস্ত্র বিতরন

প্রকাশিত : জানুয়ারি ২৪, ২০২১, ২১:৫০

বগুড়ার শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান মধ্যরাতে শীর্তাত নৈশ্য প্রহরীদের কে শীতবস্ত্র বিতরন

 

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য একটু সহানুভতি কি মানুষ কি পেতে পারে না ও বন্ধু। মধ্যরাতে শীর্তাত নৈশ প্রহরীদের মাঝে শীতবস্ত্র তুলে দিয়ে এটাই প্রমান করলেন বগুড়ার শিবগঞ্জ থানার মানবিক পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান।

গত কয়েকদিনে সারাদেশের ন্যায় বগুড়াতেও জেঁকে বসেছে মাঘ মাসের তীব্র শীত,রাতে ঘন কুয়াশার সাথে হালকা বাতাসে শীতের তীব্রতা আরো বেড়েছে।শীতের এই রাতে কোন মানুষই ঘরের বাহিরে থাকতে চায় না,আর কিছু মানুষ ঘরের বাহিরেই থাকতে হয় কারন তারা রাত জেগে পুলিশ ও আইন শৃংঙ্খলা বাহিনীর পাশাপাশি পরিবারের কথা চিন্তা করে জীবন জীবিকার তাগিদে পাহারার কাজটিও করেছেন তারা।
এমন কিছু মানুষ প্রতি রাতেই নৈশ্য প্রহরী হিসাবে নিয়মিত পাহারা দিয়ে যাচ্ছেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিভিন্ন বন্দর ও বাজার এলাকায়। এসব শীর্তাত নৈশ্য প্রহরীদের পাশে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন মানবিক পুলিশ অফিসার থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম বদিউজ্জামান।
তিনি শনিবার গভীর রাতে পৌর শহর সহ উপজেলার বিভিন্ন বাজার ও বন্দরে পাহারারত নৈশ্য প্রহরীদের মধ্য শীতবস্ত্র কম্বল গায়ে জড়িয়ে দেন।
তীব্র শীতের গরম জামা কাপড় পেয়ে এই মানবিক ওসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নৈশ্য প্রহরীরা।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম বদিউজ্জামান এর সাথে কথা বললে, তিনি ‘দৈনিক বগুড়া’র প্রতিবেদক এস আই সুমনকে জানান,এই শীতের রাতে যারা বাড়িতে গরম জামা কাপড় জড়িয়ে আরামে ঘুমায় আর ঠান্ডায় রাত জেগে পুলিশ ছাড়া শুধুমাত্র বিভিন্ন বাজার,বন্দর, ভবন ব্যবসা প্রতিষ্ঠানে বিভিন্ন স্থানে নিয়মিত পাহারা দিয়ে পুলিশকে সহযোগিতা কর্ছেন নৈশ্য প্রহরীরা। যারা রাত জেগে পাহারা দিয়ে তারা কনকনে শীতকেও হার মানাচ্ছেন। শীতকে ভাগাভাগি করার জন্যই দুঃস্থ অসহায় বাজার পাহারাদের মাঝে তার ক্ষুদ্র প্রয়াস হিসাবে এসব গরম জামা কাপড় তুলে দেওয়া হয়েছে।
তিনি আরো বলেন,সমাজের অসহায় গরীব শীর্তাত মানুষদের পাশে শীতবস্ত্র নিয়ে মাননীয় সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবান মানুষদের এগিয়ে আসা উচিৎ।

 






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।