dannews24.com | logo

২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী নাছরিন আক্তার বিজয়ী

প্রকাশিত : ডিসেম্বর ১০, ২০২০, ২১:৪০

বগুড়ার শেরপুরে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে  বিএনপির দলীয় প্রার্থী নাছরিন আক্তার বিজয়ী

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিএনপির দলীয় মনোনীত প্রার্থী নাছরিন আক্তার পুটি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১০ডিসেম্বর) সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাত আটটায় নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন এই ফলাফল ঘোষণা করেন।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উপ-নির্বাচনে বিজয়ী বিএনপির দলীয় মনোনীত প্রার্থী নাছরীন আক্তার পুটি ধানের শীর্ষ প্রতীক নিয়ে ২১হাজার ১৬৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রার্থী স্বতন্ত্র প্রার্থী নাজনীন পারভীন পদ্মফুল প্রতীক নিয়ে পেয়েছেন ৪হাজার ৩২৬ ভোট। এছাড়া স্বতন্ত্র প্রার্থী শিল্পী বেগম কলস প্রতীক ২হাজার ২২৩ ভোট ও ফিরোজা বেগম প্রতীক ফুটবল পেয়েছেন ১হাজার ৪৮ ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এই উপ-নির্বাচন সম্পন্ন হয়। পৌরসভাসহ উপজেলার দশটি ইউনিয়নে মোট ৯৮টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নিবাচনে চার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এই উপজেলায় মোট ২লাখ ৬৫হাজার ৮৮৮জন ভোটারের মধ্যে ১লাখ ৩০হাজার ৪৮জন পুরুষ ও ১লাখ ৩৫হাজার ৮৪০জন নারী ভোটার রয়েছে। এরমধ্যে ২৮হাজার ৯২২ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বৈধ ভোটের সংখ্যা ২৮হাজার ৭৬১ভোট। আর ভোট বাতিল হয়েছে ১৫৯। যা শতকরা ১০দশমিক ৮৮।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।