dannews24.com | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে চাঞ্চল্যকর ফরিদুল হত্যা মামলায় গ্রেফতার -৫

প্রকাশিত : জানুয়ারি ১৩, ২০২১, ১৫:০০

বগুড়ার শেরপুরে চাঞ্চল্যকর ফরিদুল হত্যা মামলায় গ্রেফতার -৫

 

সাইদুর রহমান সাজু, ক্যামেরায় রাজু: বগুড়া শেরপুরে ব্যবসায়ী হত্যা মামলার ৭ দিনের মাথায় আসামী গ্রেফতার, পুলিশের সংবাদ সন্মেলন।
গত ৫ জানুযারী বগুড়ার শেরপুর থানার ইটালী মধ্যপাড়া গ্রামের মৃত কেরামত আলীর পুত্র রড ও সিমেন্ট ব্যবসায়ী ফরিদুল ইসলাম(৪৮)কে সন্ধ্যা অনুমান ৭ টায় নিজ বাড়ীতে নৃশংসভাবে খুন করেন।

ভাইদের সাথে মায়ের জমিজমা ও শ্যালকের সাথে জমি বন্ধকের ৩ লক্ষ টাকা সংক্রান্ত জেরে তাকে খুন করা হয়েছে। এ ব্যাপারে ফরিদুলের স্ত্রী ইসমতআরা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে শেরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে ১৩ জানুয়াী গভীর রাতে শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান সংগীয় ফোর্স হয় হত্যা কান্ডের সাথে জড়িত শেরপুর উপজেলার হলদিবাড়ী গ্রামের মৃত মান্নান মন্ডলের পুত্র ওমর ফারুক(৩৫), ইটালী মধ্যপাড়া গ্রামের দুলাল হোসেনের পুত্র ফারুক আহম্মেদ(৩৫), একই গ্রামের মৃত রসুল প্রাং এর পুত্র আ: রাজ্জাক( ৫৮), কেরামত আলীর পুত্র জিয়াউর রহমান(৪০) ও তার স্ত্রী শাপলা খাতুন(৩৫), কে গ্রেফতার করে।

উল্লেখ্য যে, ওমর ফারুক ফরিদুলের সৎ শ্যালক, ফারুক আহম্মেদ ভিকটিমের আপন ভাতিজা এবং জিয়াউর রহমান জিয়া ও তার স্ত্রী ভিকটিমের আপন ভাই ও ভাবী। আসামীরা সুপরিকল্পিত ভাবে ফরিদুলকে হত্যা করে বাড়ীতে ফেলে রেখে যায়। ২ জন আসামী স্বীকাউক্তি মূলক জবান বন্দির জন্য ও বাঁকী ৩ জনকে ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হবে বলে সংবাদ সন্মেলনে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঁঞা বিপিএম ও পিপি এম বার সাংবাদিকদের জানান।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।