dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ মিছিল-সমাবেশ যে কোন মূল্যে জঙ্গিবাদ ও মৌলবাদীদের রুখে দিতে হবে -মজিবর রহমান মজনু

প্রকাশিত : ডিসেম্বর ০২, ২০২০, ১৯:১৩

বগুড়ার শেরপুরে জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ মিছিল-সমাবেশ  যে কোন মূল্যে জঙ্গিবাদ ও মৌলবাদীদের রুখে দিতে হবে  -মজিবর রহমান মজনু

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:একটি মহল সরকারবিরোধী প্রচার-প্রচারণা চালিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মজিবর রহমান মজনু। তাই দেশ ও সরকারের উন্নয়ন-অগ্রগতি বিরোধী ওই অপশক্তির মোকাবেলায় সবাইকে প্রস্তুত থাকার আহবান জানিয়েছেন তিনি।

 

গতকাল বুধবার (০২ডিসেম্বর) দুপুরে বগুড়ার শেরপুরে উপজেলা যুবলীগের জঙ্গিবাদ-মৌলবাদ সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন এই আওয়ামীলীগ নেতা। সম্প্রতি উগ্র মৌলবাদীরা ফের মাথাচাড়া দিয়ে উঠেছে-এমন অভিযোগ এনে জেলা আ.লীগের সভাপতি মজিবর রহমান মজনু আরও বলেন, অপপ্রচার ও গুজব রটিয়ে দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র চলছে। কিন্তু তাদের কোন ষড়যন্ত্রই সফল হবে না। যে কোন মূল্যে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মৌলবাদীদের রুখে দেয়ার ঘোষণা দেন তিনি।

উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টোর সঞ্চালনায় শহরের স্থানীয় বাস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক শাহজামাল সিরাজী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, যুবলীগ নেতা আরিফুজ্জামান সরকার আরিফ, আবু বকর সিদ্দিক, ছাত্রলীগ নেতা আরিফুর রহমান শুভ, সোহেল রানা, সৌরভ আহম্মেদ সুমন, জিহাদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে সাম্প্রদায়িকাবিরোধী একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি মজবর রহমান মজনুর নেতৃত্বে বের হওয়া বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।