dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে দুই ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হানা সাড়ে দশ লাখ টাকার মালামাল লুট

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০২০, ২২:৫৭

বগুড়ার শেরপুরে দুই ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের হানা  সাড়ে দশ লাখ টাকার মালামাল লুট

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে দুই ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়ে প্রায় সাড়ে দশ লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার (১৫ডিসেম্বর) দিনগত মধ্যরাতের পর কোন এক সময় এই ঘটনা ঘটে।উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডে শেখ সুপার মার্কেটের অবস্থান। আর এই মার্কেটটিতে বেশ বড় পরিসরে আজাদ ট্রেডিং কর্পোরেশন ও শফিক সাইকেল পার্টস নামের দুইটি ব্যবসা প্রতিষ্ঠান পাশাপাশি অবস্থিত।

ভুক্তভোগী ব্যবসায়ীরা জানান, প্রতিদিনের মতো ব্যবসায়িক কার্যক্রম শেষে ঘটনার দিন সন্ধ্যার পর তালাবদ্ধ করে বাসায় চলে যান। বুধবার (১৬ডিসেম্বর) সকাল নয়টার দিকে দোকানে এসে দেখেন তাদের ব্যবসা প্রতিষ্ঠানের শাটারে লাগানো তালাগুলো ভাঙা। পাশাপাশি শাটারও খোলা। ভেতরে প্রবেশ করেই দেখতে পান সবকিছু তছনছ অবস্থায় পড়ে আছে।

আজাদ ট্রেডিং কর্পোরেশনের সত্ত্বাধিকারী আবুল কালাম আজাদ জানান, তার দোকান থেকে ছোট-বড় মিলে মোট ৭৭টি টায়ার ও ক্যাশবাক্সের তালা ভেঙ্গে নগদ ৫হাজার ৪০০টাকা লুটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সবমিলে দশ লাখ ত্রিশ হাজার টাকার মালামাল খোয়া গেছে।

অপরদিকে শফিক সাইকেল পার্টসের সত্ত্বাধিকারী শফিকুল ইসলাম বলেন, সংঘবদ্ধ দৃর্বৃত্তরা তার ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়ে মালামালগুলো তছনছ করেছে। কিন্তু কোন মালামাল খোয়া গেছে কী-না তা এই মূহুর্তে বুঝতে পারছি না। তবে ক্যাশবাক্সের তালা ভেঙে নগদ তিন হাজার টাকা লুটে নিয়েছে। আর দোকানে রাখা একটি মোটরসাইকেল নেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে বলে জানান তিনি।এসব ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা ঘটনাটি পুলিশকে অবহিত করেছেন।

জানতে চাইলে শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর হারুনার রশিদ এ প্রসঙ্গে বলেন, খবর পেয়েই ঘটনাস্থল গিয়ে পরিদর্শন করেছি। ব্যবসায়ীরা লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। দ্রুততম সময়ের মধ্যেই এই ঘটনায় জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় আনা সম্ভব হবে। সেইসঙ্গে খোয়া যাওয়া মালামালগুলোও উদ্ধার হবে বলে দাবি করেন তিনি।

আইয়ুব আলী






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।