dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

 বগুড়ার শেরপুরে মহান বিজয় দিবস এবার ভিন্ন আবহে পালন

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০২০, ২৩:২৮

 বগুড়ার শেরপুরে মহান বিজয় দিবস এবার ভিন্ন আবহে পালন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : এবার ভিন্ন আবহে বগুড়ার শেরপুরে পালিত হলো মহান বিজয় দিবস। বুধবার (১৬ডিসেম্বর) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করেন উপজেলা প্রশাসন। তবে বৈশি^ক মহামারী করোনা ভাইরাসের কারণে স্বল্প সংখ্যক উপস্থিতি ও সীমিত পরিসরে কর্মসূচি বিজয় দিবসের কর্মসূচি পালন করা হয়।

উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার ও পৌর শহীদ মিনারে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, শেরপুর থানা, মুক্তিযোদ্ধা সংসদ, কমিউনিস্ট পার্টি, শেরপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

সকাল আটটায় স্বাস্থ্যবিধি মেনে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখের সভাপতিত্বে উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ হাবিবর রহমান।

অন্যদের মধ্যে শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাবরিনা শারমীন, প্রাণি সম্পদ কর্মকর্তা আমির হামজা, ভেটেরিনারী সার্জন মোহাম্মদ রায়হান, শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা কেএম ওবায়দুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।সভায় বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজিত রচনা ও চিত্রাঙ্কণ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এছাড়া উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানেও স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

আইয়ুব আলী






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।