dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে মহাসড়কে অবকাঠামো ভাঙ্গার অপচেষ্টার বিরুদ্ধে ও ন্যায্য অর্থ প্রাপ্তির দাবীতে মানববন্ধন

প্রকাশিত : সেপ্টেম্বর ২৫, ২০২০, ১০:২২

বগুড়ার শেরপুরে মহাসড়কে অবকাঠামো ভাঙ্গার অপচেষ্টার বিরুদ্ধে ও ন্যায্য অর্থ প্রাপ্তির দাবীতে মানববন্ধন

শেরপুর(বগুড়া)প্রতিনিধি : ঢাকা-বগুড়া মহাসড়ক চার লেনে সম্প্রসারণের আওতায় ব্যবসায়ীদের নিজস্ব অর্থায়নে নির্মিত অবকাঠামোর ধার্য্যকৃত অর্থ পরিশোধ না করে, সংশ্লিষ্ট ঠিকাদার কর্তৃক অবকাঠামো ভাঙ্গার চেষ্টার বিরুদ্ধে এবং ন্যায্য অর্থ প্রাপ্তির দাবীতে ছোনকা বাজার এলাকায় ২৩ সেপ্টেম্ববর বুধবার সকাল ১০টায় বাজার ব্যবসায়ীরা মানববন্ধন করেছেন।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সভাপতি ও ছোনকা বাজার ব্যবসায়ী সমিতির আহবায়ক এসএম আবুল কালাম আজাদ, ভবানীপুর ইউপি সদস্য সাইফুল ইসলাম, বাজার ব্যবসায়ী নেতা  মহসিন আলী, ইয়াকুব আলী রাঙ্গা, মামুন হোসেন, সাবেক ইউপি সদস্য শাহজাহান আলীসহ প্রমুখ। মানববন্ধনে  ছোনকা বাজার এলাকার সর্বস্তরের ব্যবসায়ীরা এই কর্মসূচিতে অংশগ্রহন করেন।
অপরদিকে ছোনকা বাজার ব্যবসায়ীদের নিজস্ব অর্থায়নে নির্মিত অবকাঠামোর ধার্যকৃত অর্থ পরিশোধ না করায় এবং সাসেকের সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠান কর্তৃক অবকাঠামো ভাঙ্গার চেষ্টারোধে ২০ সেপ্টেম্বর বগুড়ার ১ম জেলা জজ আদালতে মামলা দায়ের করেন ব্যবসায়ীরা। মামলার প্রেক্ষিতে বিজ্ঞ আদালত  বিবাদীদের বিরুদ্ধে কেন অস্থায়ী ও অর্ন্তবর্তীকালীন নিষেধাজ্ঞার আদেশ প্রদান করা হবেনা মর্মে জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব), সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী, সাসেকের ঠিকাদারী প্রতিষ্ঠানকে কারণ দর্শানোর নোটিশ প্রদানের আদেশ দেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।