dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে শহীদ বুদ্ধিজীবী ও হানাদার মুক্ত দিবস পালিত

প্রকাশিত : ডিসেম্বর ১৪, ২০২০, ২০:৩০

বগুড়ার শেরপুরে শহীদ বুদ্ধিজীবী ও হানাদার মুক্ত দিবস পালিত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে শহীদ বুদ্ধিজীবী ও হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১৪ ডিসেম্বর) বিকেল ৫টায় শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

শহরের স্থানীয় বাসস্ট্যা-ে অবস্থিত উত্তরাপ্লাজা মার্কেটের দ্বিতীয়তলায় প্রেসক্লাব কার্যালয়ে সংগঠনের সভাপতি শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে সভায় বক্তব্য শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর নিমাই ঘোষ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আকরাম হোসাইন, দপ্তর সম্পাদক আইয়ুব আলী, সাহিত্য সম্পাদক আব্দুল আলীম, নির্বাহী সদস্য শাহজামাল কামাল, সাংবাদিক আব্দুল ওয়াদুদ, আপেল মাহমুদ, অশোক কুমার প্রমুখ বক্তব্য রাখেন।

সভার শুরুতেই শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।সভায় বক্তারা বলেন, দীর্ঘ নয় মাস মুক্তিযুদ্ধের পর বিজয়ের প্রাক্কালে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়। বাঙালি জাতিকে মেধাশূন্য করতেই এই গণহত্যা চালানো হয়।

বক্তারা দ্রুততম সময়ের মধ্যে বুদ্ধিজীবীদের হত্যার বিচার কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। পাশাপাশি হত্যাকা-ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।