dannews24.com | logo

২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে সম্মিলিত শ্রমিক ঐক্য পরিষদের গণসংবর্ধনা অনুষ্ঠান মাদকমুক্ত পৌরসভা গড়ে তোলার ঘোষণা নবনির্বাচিত মেয়র খোকার

প্রকাশিত : জানুয়ারি ২৫, ২০২১, ২০:১৮

বগুড়ার শেরপুরে সম্মিলিত শ্রমিক ঐক্য পরিষদের গণসংবর্ধনা অনুষ্ঠান মাদকমুক্ত পৌরসভা গড়ে তোলার ঘোষণা নবনির্বাচিত মেয়র খোকার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি ঃ ডিজিটাল ও মাদকমুক্ত পৌরসভা গড়ে তোলার ঘোষণা দিলেন বগুড়ার শেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র জানে আলম খোকা। শনিবার (২৩জানুয়ারি) বিকেলে সম্মিলিত শ্রমিক ঐক্যপরিষদের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এই ঘোষণা দেন তিনি। শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়ন প্রাঙনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অত্র শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক আরিফুর রহমান মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র জানে আলম খোকা আরও বলেন, পৌরসভার নাগরিকদের সব ধরণের সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে। শহরে থাকবে না কোনো শুকুর আর কুকুরের বিচরণ। টেনে ধরা হবে মাদকের লাগাম। এছাড়া শ্রমজীবি মেহনতি মানুষের ভাগ্নোন্নয়নে নানামুখি পরিকল্পনা নেয়া হবে। এক্ষেত্রে নিজেকে উৎসর্গ করার ঘোষণাও দেন তিনি। এর আগে জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়ন, জেলা ট্রাক-ট্যাংলরি ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন, উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন, ভ্যান শ্রমিক, কুলি শ্রমিক ইউনিয়নসহ অন্তত ত্রিশটি শ্রমিক সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়রকে এই ফুলেল গণসংবর্ধনা দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে শেরপুর পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি, জাকারিয়া মাসুদ, শেরপুর বাসষ্ট্যান্ড ব্যবসায়ী সমিতির সভাপতি শফিকুল ইসলাম শিরু, বিশিষ্ট আইনজীবি এ্যাড. আবুল কালাম আজাদ, শ্রমিক নেতা মতিউর রহমান মতি প্রমুখ বক্তব্য রাখেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।