dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে সিঙ্গার শোরুমের তালা ভেঙে নগদসহ চার লাখ টাকার মালামাল লুট

প্রকাশিত : ডিসেম্বর ০৭, ২০২০, ২১:৩৮

বগুড়ার শেরপুরে সিঙ্গার শোরুমের তালা ভেঙে নগদসহ চার লাখ টাকার মালামাল লুট

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুরে মহাসড়ক সংলগ্ন সিঙ্গার কোম্পানির একটি শোরুমে দুঃসাহসিক চুরি হয়েছে। সংঘবদ্ধ চোরদল শোরুমটির তালা ভেঙে নগদ টাকাসহ প্রায় চার লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে। গত রোববার (০৬ডিসেম্বর) দিনগত রাতে পৌরশহরের স্থানীয় বাসস্ট্যান্ড এলাকাস্থ পার্ক আহলে হাদিস মসজিদের পাশে অবস্থিত সিঙ্গার প্লাস নামের ব্যবসা প্রতিষ্ঠানে এই চুরির ঘটনা ঘটে।

শোরুমটির ব্যবপস্থাপক জিকরুল ইসলাম জিকু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রতিদিনের ন্যায় রোববার সন্ধ্যারাতে তিনি ও কর্মচারীরা বিক্রয়কেন্দ্রে তালাবদ্ধ করে বাড়ি চলে যান। কিন্তু গতকাল সোমবার (০৭ডিসেম্বর) বেলা নয়টার দিকে শোরুম খুলতে এসে দেখেন সার্টারের সব তালা ভাঙা। এরপর ভেতরে ঢুকে দেখতে পান সবকিছু এলোমেলো অবস্থায় পড়ে আছে। এমনকি ক্যাশবাক্সের তালাও খোলা। শোরুমের এই ব্যবস্থাপক আরও বলেন, সংঘবদ্ধ চোরদল ক্যাশবাক্সে রাখা নগদ তিন লাখ টাকা, এক লাখ টাকা মূল্যের চারটি এলইডি টেলিভিশন লুটে নিয়ে গেছে। সম্ভবত রাতের কোন এক সময় এই চুরির ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করেন তিনি। বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছেন বলে জানান কোম্পানির ব্যবস্থাপক জিকরুল ইসলাম জিকু।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি মৌখিকভাবে জানার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। একইসঙ্গে চুরির ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। দ্রুততম সময়ের মধ্যেই এই চুরির ঘটনায় জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় আনা সম্ভব হবে। পাশাপাশি খোয়া যাওয়া মালামালও উদ্ধারের আশাবাদ ব্যক্ত করেন এই পুলিশ কর্মকর্তা।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।