dannews24.com | logo

৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক পদ থেকে আইয়ুব খানকে অব্যহতি

প্রকাশিত : সেপ্টেম্বর ০১, ২০২০, ১২:১৩

বগুড়ার শেরপুর উপজেলা কৃষকলীগের সাধারণ  সম্পাদক পদ থেকে আইয়ুব খানকে অব্যহতি

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম আইয়ুব খানকে দল থেকে অব্যহতি দেয়া হয়েছে। গত ৩১ আগস্ট শেরপুরের ছোনকা হাইস্কুল হলরুমে উপজেলা কৃষকলীগের উদ্দোগে ১৫ আগস্ট জাতীয় শোকদিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে দলীয় পদ থেকে তাকে অব্যহতি দেয়া হয়েছে বলে বগুড়া জেলা কৃষকলীগ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শেরপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম আইয়ুব খান দীর্ঘদিন ধরে ক্ষমাতাসীন দলের সহযোগি সংগঠনের দায়িত্বশীল পদে থাকার সুবাদে সে বিভিন্ন ভাবে সংগঠন বিরোধী কাজে লিপ্ত হয়ে সংগঠনের ভাবমুর্তী ক্ষুন্ন করার দায়ে ওই শোক সভার অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীদের কন্ঠভোটে আইয়ুব খানকে দলীয় পদ থেকে অব্যহতি দেওয়া হয়েছে।

সদ্য অব্যহতি পাওয়া আইয়ুব খান বলেন, শোক সভার অনুষ্ঠানে এ ধরনের ঘোষনা গঠনতন্ত্র বিরোধী। আমি এ অব্যহতির ঘোষনা মানিনা। এটা ব্যক্তি আক্রোশ।

এ ব্যাপারে বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর হোসেন বাদশা বলেন, দলীয় শৃংখলা ভঙ্গের কারণে তাকে সংগঠন থেকে অব্যহতি দেওয়া হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।