dannews24.com | logo

১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ২ প্রবাসীর স্ত্রীসহ ৮ জনকে আটক

প্রকাশিত : নভেম্বর ১০, ২০২০, ২০:০৬

বগুড়ায় অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ২ প্রবাসীর স্ত্রীসহ ৮ জনকে আটক

রকি সরকার সদর প্রতিনিধি: বগুড়ায় অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ২ প্রবাসীর স্ত্রীসহ ৮ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। স্বামী প্রবাসে (মালয়েশিয়ায়) আর স্ত্রী এখানে অসামাজিক কাজ করছেন। রবিবার ১০ নভেম্বর এ রকম দুজন মহিলাকে আটক করেছে বগুড়া সদর থানা পুলিশ।
এদের সঙ্গে এক যাত্রাশিল্পী ও ৫ যুবককেও আটক করা হয়েছে। আটককৃতরা হলো, গোপালগঞ্জের গান্দিপুর এলাকার রঞ্জিত রায়ের মেয়ে ও রাজুর স্ত্রী কনিকা ওরফে রিনা (৩০), ধুনটের মালয়েশিয়া প্রবাসী উজ্জ্বল হোসেনের স্ত্রী রিতু খাতুন (২৬), দুপচাঁচিয়ার জয়পুরপাড়া এলাকার মালয়েশিয়া প্রবাসী বুলবুল এর স্ত্রী বৃষ্টি বেগম (২৫) বগুড়া শহরের সুত্রাপুরের কাশেম আলীর ছেলে রফিকুল ইসলাম, সদরের সাবগ্রাম ডাকুরচর এলাকার আব্দুস সামাদের ছেলে আশিক, কাহালুর জামগ্রামের আয়নাল হোসেনের ছেলে সাইফুল, গাবতলী নারুয়ামালার মোত্তালেবের ছেলে সজিব ও দুপচাঁচিয়ার কাশিনগর এলাকার আব্দুল মান্নানের ছেলে রাজু।
রবিবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শহরের গোহাইল রোডের মিশন হাসপাতাল সংলগ্ন এক বাড়িতে অভিযান চালায়। সেখানে বাসা ভাড়া নিয়ে অসামাজিক কাজ করার অপরাধে প্রবাসী স্বামীর ২ স্ত্রী ও একজন নারীকে আটক করা হয়। এছাড়াও ৫ যুবককে আটক করা হয়। ঘটনাস্থলে আটককৃত নারীদের মধ্যে রিনা জানায় সে যাত্রা শিল্পী। রিতু ও বৃষ্টি জানায় তাদের স্বামী মালয়েশিয়া প্রবাসী। কারো স্বামী বছর দেড়েক আগে আবার কারো স্বামী ৭/৮ মাস আগে মালয়েশিয়ায় গেছে বলে তারা সাংবাদিকদের জানায়। বগুড়া সদর থানার ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।