dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় ডিবির টিম পৃথক অভিযানে জেলার ১১ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত : জুলাই ০৯, ২০২০, ১৪:৫৮

বগুড়ায় ডিবির টিম পৃথক অভিযানে জেলার ১১ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্ট ঃ বগুড়ার পুলিশ সুপার মোঃ আশরাফ আলী ভুঞা বিপিএম বার এর দিক নির্দেশনায় ওসি ডিবি মোঃ আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে টিম ডিবির পৃথক মাদক বিরোধী অভিযানে এক হাজার ১০ পিস ইয়াবা ও ১০ বোতল ফেন্সিডিলসহ ১১ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার ও বৃহস্পতিবার টানা দুই দিনের অভিযানে বগুড়ার সদর, শাজাহানপুর এবং শিবগঞ্জ উপজেলা থেকে তাদের আটক করা হয়।
আটকৃতদের মধ্যে ১ হাজার ১০ পিস ইয়াবাসহ যে ১০ জনকে আটক করা হয়েছে তারা হলো কাহালুর পকুনিপাড়ার মোজাম ফকিরের ছেলে আব্দুল করিম (৩১) ও কান্তাহারের মকবুল হোসেনের ছেলে মনসুর আলী, শিবগঞ্জের দক্ষিণ বিল হামলার মৃত কামাল উদ্দিনের ছেলে আবু তাহের (৪৫) ও বুলু মেম্বারের ছেলে আবুল কালাম (৩৮), শাজাহানপুরের বেজোড়া দক্ষিণপাড়ার জাহিদুল হাসানের ছেলে আব্দুল কাদের জিলানী (৩২) ও সুজাবাদের জাহিদুল হাসানের ছেলে নজরুল ইসলাম, সারিয়াকান্দির ভাঙ্গুরগামছাচরের মৃত ছকমান শেখের ছেলে তারা মিয়া, সদরের জহুরুল নগরের আব্দুল খালেকের ছেলে খলিল শেখ, সূত্রাপুর ঈদগাহ লেনের মৃত আব্দুল মতিন শেখের ছেলে ইসমাইল হোসেন টিটু(৩০) ও আটাপাড়ার মৃত্য আফতাবের ছেলে খোকন (৩২)। এছাড়াও ১০ বোতল ফেন্সিডিলসহ সদরের সূত্রাপুর কসাইপাড়ার আফজাল হোসেনের ছেলে রাজনকে আটক করা হয়েছে।

ডিবির ওসি জানান, বুধবার শুরু হওয়া অভিযানের ৪৮ ঘন্টার মধ্যে সদর, শাজাহানপুর ও শিবগঞ্জ উপজেলা থেকে ইয়াবা ও ফেন্সিডিলসহ মোট ১১ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে আটক হওয়া ১০ জনের কাছ থেকে ১ হাজার ১০ পিস ইয়াবা এবং ১ জনের কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক ওই ১১ জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।