dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত : জুলাই ৩১, ২০২০, ১০:২১

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

এস আই সুমন,স্টাফ রিপোর্টার:  বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বিপিএম বার) এর সার্বিক দিক নির্দেশনায় ও জেলা গোয়েন্দা ডিবি’র অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী (পিপিএম) এর নেতৃত্বে চলমান ডিবি’র বিশেষ টিম বগুড়ার চোরাচালান ও মাদক বিরোধী পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিল সহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এসময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত তাদের একটি হাইস মাইক্রোবাস জব্দ করা হয়। জেলা ডিবি’র ইনচার্জ (ওসি) আছলাম আলী পিপিএম জানান, বৃহস্পতিবার (৩০জুলাই) সকাল ১১টার দিকে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বিপিএম বার) এর নির্দেশক্রমে বগুড়া শহরতলীর নিশিন্দারা মধ্যপাড়া গ্রামে জনৈক আব্দুল মান্নানের বাড়িতে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় ওই বাড়ির ভাড়াটিয়া রাসেল সরকার(২৬) কে গ্রেফতার করে ডিবি পুলিশ। আটকের পর ডিবি পুলিশের একাধিকবার জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে রাসেলের তথ্যমতে ভাড়া বাসার শয়ন কক্ষের স্টিলের ওয়ারড্রপের ভিতরে অভিনব কায়দায় তৈরিকৃত বাক্সে বিশেষভাবে সংরক্ষণ করে রাখা ২৭টি নীল রংয়ের পলি প্যাকে সর্বমোট ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত রাসেল মাদারীপুর জেলার দক্ষিণ সাহেবগঞ্জ, থানার কালকিনি গ্রামের মোবারক সরকারের পুত্র। অন্যদিকে ডিবি বগুড়ার অপর একটি চৌকস টিম গতকাল রাত ৯টায় বগুড়ার চারমাথা এলাকা থেকে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস, যাহার রেজি নং- (ঢাকা-মেট্টো চ-১৩-৭৯১৬) আটক করে। এসময় মাইক্রোবাসটি আটক করে ১০০ পিস ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয় জাহাঙ্গীর হোসেন (৩৭), পিতা লুৎফর রহমান, বাড়ি চকগোপাল মধ্যপাড়া, মাহাবুব আলম ওরফে কলম(৪৫), পিতা বাহার উদ্দিন, বাড়ি দোগাছি, উভয় থানা-জয়পুরহাট সদর।

এরপর রাত সাড়ে ১০টায় শহরের সেউজগাড়ি আমতলা থেকে ৫০০ পিস ইয়াবাসহ নাসিমা ওরফে কাজলী বেগম(৩৪), পিতা ইয়াছিন আলী, বাড়ি পলিপাড়া, থানা-দুপচাঁচিয়া ও জলি বেগম(৩৮), স্বামী-মৃত আইনুল ইসলাম রুবেল, বাড়ি ফুলবাড়ী দক্ষিণ পাড়া, থানা বগুড়া সদর, তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়েছে। উদ্ধারকৃত ফেন্সিডিল ও ইয়াবা এবং হাইস মাইক্রোবাস ডিবি পুলিশ বগুড়ার হেফাজতে রয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।