dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় নাশকতার পরিকল্পনাকালে ইসলামী ছাত্র শিবিরের সাত নেতাকর্মীকে গ্রেফতার

প্রকাশিত : নভেম্বর ১১, ২০২০, ১৮:০৬

বগুড়ায় নাশকতার পরিকল্পনাকালে ইসলামী ছাত্র শিবিরের সাত নেতাকর্মীকে গ্রেফতার

রকি সরকার সদর প্রতিনিধি: বগুড়ায় নাশকতার পরিকল্পনাকালে শহরের মালতিনগর এলাকার একটি ছাত্রাবাস থেকে ইসলামী ছাত্র শিবিরের সাত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ঐ ছাত্রাবাস থেকে নাশকতার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম ও বিপুল সংখ্যক জিহাদি বই উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, বগুড়ার শেরপুর থানার গোঁড়তা গ্রামের মোঃ সোলায়মান আলীর ছেলে ছাত্র শিবিরের সদস্য মোঃ শাহীন আলম (২৪), সদরের বানদিঘী হাফুনিয়া গ্রামের মৃত আব্দুল্লাহ মামুনের ছেলে সাথী মোঃ আসাদুল আল গালিফ (২৩), গাইবান্ধা গোবিন্দগঞ্জ থানার মড়িয়া উত্তরপাড়ার মোঃ আব্দুল জলিলের ছেলে মালতিনগর উপ-শাখার সভাপতি মোঃ মেহেদী হাসান (২৮), সদরের ডাকুর চক জুম্মাপাড়ার মৃত ওমর ফারুকের ছেলে নারুলী শাখার সাথী মোঃ জিয়া আলম (২৪), জয়পুরহাট সদরের চক দাদরা উপরচক এলাকার মোঃ দেলোয়ার হোসেনের ছেলে কর্মী মোঃ গোলাম মোর্তুজা (২৭), সদরের পশ্চিম পাটিতাপাড়ার মোঃ নজিবুর রহমানের ছেলে মোঃ আব্দুল কুদ্দুস (২৫), ও নীলফামারী ডিমলা থানার ছাতনাই বালাপাড়ার মোঃ আফসার উদ্দিনের ছেলে মালতিনগর উপ-শাখার মাদ্রাসা বিষয়ক সম্পাদক মোঃ ইউছুব আলী (২৭)।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এক ব্রিফিং এ বলেন, মঙ্গলবার ১০ নভেম্বর রাত সারে ১০টার দিকে ছাত্র শিবিরের নেতা কর্মিরা সরকার উৎখাত ও রাষ্ট্র বিরোধী নাশকতা মূলক কর্মকাণ্ডের বৈঠক করছে। এমন সংবাদের ভিত্তিতে সদর সার্কেলের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও ৭ জনকে গ্রেফতার কালে, ছাত্রাবাস তল্লাশি করে বিপুল সংখ্যক জিহাদি বই , ল্যাপটপ, কম্পিউটার, লাঠি ও লাঠির মাথায় কেরোসিন তেল মিশানো কিছু লাঠি, ২টি চাপাতি ও ২টি হাসুয়া উদ্ধার করে পুলিশ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।