dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় পূর্বশত্রুতার জেরে মারপিট যুবক মারাত্বক আহত

প্রকাশিত : সেপ্টেম্বর ৩০, ২০২০, ১৫:৩৫

বগুড়ায় পূর্বশত্রুতার জেরে মারপিট যুবক মারাত্বক আহত

 রকি সরকার সদর প্রতিনিধি বগুড়া : বগুড়ায় পূর্ব শত্রুতার জেরে মারপিটে তাজেল (৪০) নামের এক যুবককে গুরুত্বর আহত করেছে। ঘটনাটি ঘটেছে গত ২৯ সেপ্টেম্বর রাত ৯টার দিকে শহরতলী সাবগ্রাম এলাকায়।জানা যায়, সে চাঁন্দপাড়া আব্দুল খালেকের ছেলে। পেশায় সে একজন রং মিস্ত্রি।
এ ঘটনায় ভূক্তভোগীর পিতা আব্দুল খালেক ও ভাই আব্দুর রহিম বাদী বগুড়া সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর রাত ৯টার দিকে সাবগ্রাম হাট থেকে কাজ শেষে তাজেল বাড়ী ফিরছিলো। শত্রুতার জেরে আগে থেকে পূর্ব পরিকল্পিতভাবে সাবগ্রাম এলাকার আখের, নাদিম, জয়, আব্দুল মজিদ খা, সিফাত ও সম্রাট সহ আরো ৮/১০ জন পথরোধ করে। এক পর্যায়ে তারা তাজেলকে এলোপাথারি কিল ঘুষি লাথি মারতে থাকে এবং ১নং আসামী আখেরের হাতে থাকা রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে বাম কাধে আঘাত করে।
এসময় ভূক্তভোগী প্রাণে বাঁচার জন্য দৌড় দিলে উক্ত আঘাতটি ডান পায়ে লেগে কাটা রক্তাক্ত জখম হয়। তাজেল গুরুত্বর আহত হয়ে মাটিতে পড়ে গেলে উপরোক্ত আসামীগন তার কাছে থাকা নগদ ২০,০০০/-টাকা জোরপূর্বক কেড়ে নেয়। এসময় তার আত্মচিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে আসামীগণ জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।
বর্তমানে তাজেল সহ পরিবারের সবাই আতংকে দিন কাটাচ্ছেন বলে জানান। এমতাবস্থায় তারা প্রশাসনের নিকট এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানান।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।