dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় বিএনপি জাতীয় ত্রান কমিটির পক্ষে শাজাহানপুর চুপিনগরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

প্রকাশিত : আগস্ট ১২, ২০২০, ১৬:৫৫

বগুড়ায় বিএনপি জাতীয় ত্রান কমিটির পক্ষে শাজাহানপুর চুপিনগরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

আল আমিন মন্ডল(গাবতলী-বগুড়া) :  বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে বিএনপি জাতীয় ত্রান কমিটির পক্ষে গতকাল বুধবার বগুড়ার শাজাহানপুর এর চুপিনগর ইউনিয়নে বিলকেশপাথারে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা ও বিএনপি জাতীয় ত্রান কমিটির সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।
বিএনপি নেতা ইমরান হোসেন এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সাবেক এমপি লালু বড়ছেলে বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়, আমরুল ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অটল, বিএনপি নেতা শফিকুল ইসলাম শফিক, খাইরুল বাশার, আলী রেজা শাহ, সাখাওয়াত হোসেন, মহসিন আলী, মুঞ্জুরুল কাদের মুঞ্জু, শফিকুল ইসলাম, আলহাজ¦ তমেজ উদ্দিন, নাহিদ হাসান, আমিনুর রহমান, ফারুক হোসেন, শফিক আহম্মেদ, নুর হোসেন, হারুন মিয়া, রুস্তুম আলী, আবুল হোসেন, রাজু আহম্মেদ, জেলা শ্রমিকদল নেতা মোশারফ হোসেন স্বপন, আব্দুস সোবাহান পুটু, আব্দুল হান্নান, রাজু আহম্মেদ, যুবদল নেতা আরিফুর রহমান মজনু, ফারুক আহম্মেদ, সোহাগ মিয়া, শহিদুল ইসলাম, আজাহার আলী, জাহিদ হাসান, ছাত্রদল নেতা মহব্বত আলী, রিয়াজুল ইসলাম সবুজ, মারুফ আহম্মেদ, আবুল বাশার, শহিদুল ইসলাম, মোঃ আব্দুল্লাহ, নাহিদ হাসান, নয়ন আহম্মেদ ও সেলিম হোসেন প্রমূখ।
এরপূর্বে সাবেক এমপি লালু চুপিনগর ও বিলকেশপাথার এবং কৌচদহ ও কচুয়াদহ গ্রাম এর বন্যার্তদের বাড়ী বাড়ী গিয়ে ত্রান (খাদ্য) সামগ্রী পৌচ্ছে দেন। এছাড়াও তিনি একই গ্রাম এর বিএনপি নেতা মরহুম মোয়াজ্জেম হোসেন মন্ডল এর সহধর্মীনি সালেমা বেগম এর বাড়ীতে গিয়ে পরিবার এর খোজখবর নেন। এরপর সাবেক এমপি লালু চুপিনগর ইউনিয়ন এর বানভাসী (পানিবন্দী) পুরুষ ও নারীদের সঙ্গে সাক্ষাতকালে তাদের পরিবার এর খোজখবর নেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।