dannews24.com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় শাহীন হত‍্যা মামলার মুল আসামী গ্রেপ্তার

প্রকাশিত : জানুয়ারি ২২, ২০২১, ১০:৩১

বগুড়ায় শাহীন হত‍্যা মামলার মুল আসামী গ্রেপ্তার

 

মোছাব্বর হাসান মুসা বগুড়া প্রতিনিধি:বগুড়ার বিএনপি নেতা ও পরিবহন মালিক এডভোকেট মাহবুব আলম শাহীন হত্যা মামলার অন্যতম পলাতক আসামি সোহাগ সরদারকে (২৮) দীর্ঘ ২১ মাস পর গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত সোহাগ সরদার বগুড়া সদরের বড় কুমিড়া দক্ষিন পাড়ার রঞ্জু সরদারের ছেলে। জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে বগুড়ার চারামাথা বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরিবহন মালিক সমিতি নিয়ে দ্বদ্বের জের ধরে গত ২০১৯ সালে ১৪ এপ্রিল রাত ১০ টার দিকে শহরের উপশহর এলাকায় কুপিয়ে হত্যা করা হয় এডভোকেট মাহবুব আলম শাহীন।

এই ঘটনার পর থেকেই মামলার অন্যতম পলাতক আসামি সোহাগ পলাতক ছিল। মামলাটি তদন্ত শেষে গত বছরের ৩০ জানুয়ারি ১৪ জনের নামে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরির্দশক আমবার হোসেন।

সোহাগ দীর্ঘদিন পলাতক থাকার পর সম্পতি বগুড়া আসেন। এরপর অনেকটা প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছিলেন। বৃহস্পতিবার দুপুরে সোহাগ চারমাথা এলাকায় ঘোরাফেরা করা কালে সদর থানার উপ-পরিদর্শক (এস আই) মঞ্জুরুল হক ভুঞা ফোর্স সহ তাকে গ্রেফতার করেন।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, সোহাগ সরদার এডভোকেট শাহীন হত্যা মামলার ২য় নাম্বার আসামী। কিন্ত সে হত্যার মূল হোতা। দীর্ঘদিন পলাতক ছিল এই সোহাগ সরদার। যেহেতু চার্জশীটভুক্ত আসামী সেজন্য রিমান্ড এর আবেদন না করে আদালতে প্রেরণ করা হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।