dannews24.com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় সময় টিভির সাংবাদিকের উপর হামলা: হাসপাতালে ভর্তি

প্রকাশিত : ডিসেম্বর ৩০, ২০২০, ২০:২৮

বগুড়ায় সময় টিভির সাংবাদিকের উপর হামলা: হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক:  বগুড়ায় সংবাদ সংগ্রহ করার সময় সাংবাদিকদের উপর হামলা করেছে স্থানীয় ইউপি সদস্য লয়া মিয়া ও তার সহযোগীরা। এতে দুই সাংবাদিক গুরত্বর আহত হন।

জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন ও গ্রহহীনদের আশ্রায়ন প্রকল্প-২ বগুড়া সদরের ৩নং নিশিন্দারা ইউনিয়নের দশটিকা দীঘিরপাড় এলাকায় সময় টেলিভিশনের অফিস এ্যাসাইনমেন্ট প্রস্তুতের জন্য যান সাংবাদিকরা। তখন সরকারি কর্মকর্তারা পরিদর্শন করতে এসে সিমেন্টের খাম্বার হালকা ধাক্কা দিতেই ভেঙে পড়ে যায়। ঠিক সেই সময় স্থানীয় ইউপি সদস্য লাল মিয়া এবং তার সহযোগীরা সাংবাদিকদের উপর হামলা চালায়। সাংবাদিকদের ক্যামেরা, মাইক্রোফো, মোবাইল, টাকাসহ ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়।  হামলায় সময় টেলিভিশনের বগুড়া রিপোর্টার মাজেদুর রহমান ও ক্যামেরা পার্সন রবিউল ইসলাম রবি গুরত্বর আহত হয়। তাদের চিকিংসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান  প্রতিবেদককে জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি দুইজন সাংবাদিক মাটিতে আহত অবস্থায় পড়ে আছে। তখন তাদেরকে শজিমেক হাসপাতালে ভর্তি করানোর নির্দশ করি। জানতে পারি হামলার সময় সাংবাদিকদের ক্যামেরাসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয়া হয়েছে।  খুব দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।