dannews24.com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় ৪০ হাজার টাকার বিনিময়ে ভাড়টিয়া খুনী দিয়ে কলেজ ছাত্র খুন হত্যাকান্ডে জড়িত একজনের জবানবন্দী 

প্রকাশিত : সেপ্টেম্বর ০৯, ২০২০, ১৩:৪৪

বগুড়ায় ৪০ হাজার টাকার বিনিময়ে ভাড়টিয়া খুনী দিয়ে কলেজ ছাত্র খুন হত্যাকান্ডে জড়িত একজনের জবানবন্দী 

ডান নিউজ ডেক্স: ফলো আপ নিউজঃবগুড়ার কাহালুতে কলেজ ছাত্র আল মাহমুদ ওরফে আরমান হোসেন ওরফে আন্না হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। পরকীয়ার জের ধরেই তাকে খুন করা হয়। পুলিশ হত্যাকান্ডে সরাসরি জড়িত দুইজন কে গ্রেফতার কেেরছ।

গ্রেফতারকৃতরা হলো- কাহালু থানার ডোমরগ্রাম পূর্বপাড়ার আলহাজ্ব মোঃ নওশের খানের ছেলে মোঃ ওবাইদুর খান (৪০) এবং জয়পুরহাটের ক্ষেতলাল থানার সহলাপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে ও হিলারীর মুরগী ফার্ম ও পুকুরের পাহারাদার মোঃ সুজন (২২)। পরকীয়া প্রেমের জেরে এ ঘটনা ঘটেছে বলে আটক আসামিরা আদালতে স্বীকারোক্তি দিয়েছে।

জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৭ সেপ্টেম্বর সকাল অনুমান পৌনে৭টায় কাহালু থানার মুরইল ইউনিয়নের ডোমরগ্রাম সাকিনের ডোমরগ্রাম খাঁ পুকুর কবর স্থানের পার্শ্বে মাটিতে পুঁতে রাখা কলেজ ছাত্র আল মাহমুদ ওরফে আরমান হোসেন ওরফে আন্নার মৃতদেহ উদ্ধার করে কাহালু থানা পুলিশ।

তাৎক্ষনিকভাবে পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা, বিপিএম বার এর নির্দেশনায় নন্দীগ্রাম সার্কেল এএসপি আহমেদ রাজিউর রহমান ও কাহালু থানার ওসি জিয়া লতিফুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মোঃ সুজন জানায়, আসামী মোঃ ওবাইদুর খান এর স্ত্রীর সাথে নিহত আল মাহমুদ ওরফে আরমান হোসেন ওরফে আন্নার পরকীয়া সম্পর্কের কারণে আসামী মোঃ ওবাইদুর খান কলেজ ছাত্র আন্নাকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনার অংশ হিসেবে ৪০ হাজার টাকার চুক্তিতে আসামী মোঃ সুজন অপর আসামী মোঃ ওবাইদুর খানের কথামত আন্নাকে গত রোববার বাড়ীর পার্শ্বে ডেকে আনে।

মোঃ ওবাইদুর খান সহ অজ্ঞাতনামা দুইজন মিলে আন্নাকে নেশাজাতীয় পানীয় খাওয়ালে তার মাথা ঝিমঝিম করছে বলে জানিয়ে ওবাইদুর এর গোয়ালঘরে শুয়ে পড়ে এবং তাৎক্ষনিক মোঃ ওবাইদুর খান সহ অজ্ঞাতনামা দুইজন আসামী আন্নাকে গলায় ফাঁস দিয়ে শ্বাসরুদ্ধ করে মৃত্যু নিশ্চিত করে।

পরে সুজন কোদাল ও অপর তিনজন মৃতদেহ সহ খাঁ পুকুর কবর স্থানের পার্শ্বে গিয়ে মাটি খুড়ে মৃতদেহটি পুঁতে রাখে। আসামী সুজন আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে এবং অপর আসামী মোঃ ওবাইদুর খান এর ৩ দিনের পুলিশ রিমান্ডে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।