dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়া গোয়েন্দা(ডিবি)পুলিশের অভিযানে ১২০ বোতল ফেন্সিডিল ও মোটর সাইকেল সহ গ্রেফতার ২

প্রকাশিত : অক্টোবর ২৪, ২০২০, ১২:২১

বগুড়া গোয়েন্দা(ডিবি)পুলিশের অভিযানে ১২০ বোতল ফেন্সিডিল ও মোটর সাইকেল সহ গ্রেফতার ২

এস আই সুমনঃ বগুড়া গোয়েন্দা( ডিবি) পুলিশের মাদক বিরোধী অভিযানে ১২০ বোতল ফেন্সিডিল ও একটি লাল এ্যাপাসি ১৫০সিসি মোটর সাইকেল সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলোঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মােঃ লিটন হােসেন এর ছেলে মােঃ শিমুল ইসলাম (২৫), ও বগুড়া শিবগঞ্জ উপজেলার মোকামতলা টেপাগাড়ী প্রামের স্বপনের স্ত্রী মােছাঃ সাথী বেগম ওরফে আসমা (৩৪)। ডিবি পুলিশের পক্ষথেকে জানানো হয়, গােপন সংবাদের ভিত্তিতে রবিবার বেলা দেড়টায় বগুড়া সদরের চাঁদপুর উত্তরপাড়া এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা মাদক বিরোধী অভিযান চালায়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীদ্বয় কৌশলে পালানাের চেষ্টা করলে পুলিশ তাদের গ্রেফতার করে।এসময় শিমুল ইসলাম তার দখলে থাকা একটি রেজিঃ বিহীন লাল রংয়ের ১৫০ সিসি টিভিএস এ্যাপাছি মােটর সাইকেল এর সিটের নীচে ও তেলের ট্যাংকির মধ্যে বিশেষ কায়দায় রাখা অবস্থায় ১০০ বােতল এবং মােছাঃ সাথী বেগম ওরফে আসমা-এর দেহ তল্লাশী করা কালে তাহার হাতে থাকা ব্যাগের মধ্য থেকে ২০ বােতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।
ডিবি পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আসলাম আলী(পপিএম) আরো জানান, উক্ত আসামীদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। তাহারা পরস্পর যােগসাজসে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের সীমান্ত এলাকা হইতে মাদক দ্রব্য ভারতীয় ফেনসিডিল সংগ্রহ করিয়া নিজ হেফাজতে রাখিয়া। বগুড়া সহ বাংলাদেশের বিভিন্ন শহর এলাকার মাদক সেবীদের নিকট বিক্রয় করিয়া আসিতেছিল।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।