dannews24.com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়া ডিবির মাদকবিরোধী অভিযানে ফেন্সিডিল, ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সৌমিক পরিবহনের যাত্রীবাহী বাস উদ্ধার

প্রকাশিত : সেপ্টেম্বর ২১, ২০২০, ১০:৪৫

বগুড়া ডিবির মাদকবিরোধী অভিযানে ফেন্সিডিল, ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সৌমিক পরিবহনের যাত্রীবাহী বাস উদ্ধার

 

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বগুড়া ডিবির মাদকবিরোধী অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল ও ৫০ পিচ ইয়াবাসহ ০৬ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সৌমিক পরিবহনের যাত্রীবাহী বাস উদ্ধার
বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় ওসি ডিবি জনাব মোঃ আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার চোরাচালান ও মাদকবিরোধী অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল ও ৫০ পিচ ইয়াবাসহ ০৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং সৌমিক পরিবহনের ০১(এক)টি যাত্রীবাহী বাস উদ্ধার করা হয়েছে।

ডিবি বগুড়ার একটি চৌকস টিম ইং-১৯/০৯/২০২০ তারিখ বিকাল ১৭.১৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন ভবের বাজার আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সামনে চেকিং করে হিলি-হাকিমপুর হইতে বগুড়া হয়ে পাবনাগামী সৌমিক পরিবহনের ০১(এক)টি যাত্রীবাহী বাস যাহার রেজি নং পাবনা ব-১১-০১৭২-এর ভেতরে তল্লাশী চালিয়ে ছাদের অংশে ব্যাংকারের ভেতর বিশেষ কায়দায় ফিটিং করে রাখা ৫০(পঞ্চাশ) বোতল ফেন্সিডিলসহ আসামী ১.ড্রাইভার মোঃ বাবলু শেখ(৫৫), পিতা-মৃত এসকেন শেখ, সাং-হরিনাথপুর, ২. সুপারভাইজার মোঃ কাইয়ুম শেখ(৩০), পিতা-মোঃ ওয়াজেদ আলী মুন্সি, ৩.হেলপার মোঃ বকুল সরকার(৪০), পিতা-মোঃ দুলাল সরদার, ৪.হেলপার মোঃ বেল্লাল শেখ(৩৩), পিতা-মৃত ওসমান শেখ, সকলের সাং-বসন্তপুর, থানা-আমিনপুর, জেলা-পাবনা ও ৫. হেলপার মোঃ আব্দুস সালাম(৪১), পিতা-মৃত ছাবের আলী, সাং-বড় পাঙ্গাসী, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জগণকে গ্রেফতার করে। অন্যদিকে একই তারিখ দুপুর ১৫.৪০ ঘটিকার সময় ডিবি বগুড়ার অপর একটি টিম সোনাতলা থানাধীন তেকানি চুকাইনগর ইউনিয়নের অন্তর্গত মহেষপাড়া চারমাথা হইতে ৫০(পঞ্চাশ) পিচ ইয়াবাসহ আসামী ১.মোঃ শফিক মিয়া(৩০), পিতা-মোঃ আবু বক্কর সিদ্দিক, সাং-ছাতিয়ানতলা দক্ষিণ পাড়া, থানা-সোনাতলা, জেলা-বগুড়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়া সদর ও সোনাতলা থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। উদ্ধারকৃত ফেন্সিডিল ও যাত্রীবাহী বাস ডিবি, বগুড়ার হেফাজতে রয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।