dannews24.com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়া সদরের গোকুল ছ’ মিল বন্দরে সিটি এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন

প্রকাশিত : আগস্ট ১৯, ২০২০, ১৪:৪৬

বগুড়া সদরের গোকুল ছ’ মিল বন্দরে সিটি এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বুধবার বিকালে বগুড়া সদরের গোকুল ছ’মিল বন্দরে পূর্ণাঙ্গ ব্যাংকিং সেবা নিয়ে সিটি এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে ব্যাংকিং শাখা কার্যালয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাবেক কৃষি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব দলিল উদ্দিন দুলুর সভাপতিত্বে ও মহাস্থান প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ওবায়দুর রহমানের সঞ্চালনায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিটি ব্যাংকের এরিয়া ম্যানেজার আয়েজ উদ্দিন সিদ্দিকি, এজেন্ট মনিটরিং অফিসার সাদিকুল ইসলাম,স্থানীয় ইউপি সদস্য এমদাদুল হক দুলাল, সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ হাজেরা বেগম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য বাদশা মিয়া, আলোর পথ পাবলিক স্কুলের চেয়ারম্যান ও বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃজজ আশরাফুল ইসলাম,বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক গোলাম মোস্তফা নয়ন,সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ গোলাম সারোয়ার মিলন,মহাস্থান প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ আব্দুর রহিম সাজু।

উপস্থিত ছিলেন,ছমিল বন্দর ব্যবসায়ী সমিতির সেক্রেটারী সেলিম রেজা,মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু, সাধারন সম্পাদক এস আই সুমন, যুগ্ম সম্পাদক গোলাম রব্বানী শিপন, কোষাধ্যক্ষ নুরনবী রহমান,তথ্য ও ক্রীড়া সম্পাদক সোহাগ মাহবুব,সাধারন সদস্য আব্দুল বারী,রাহাতুল আলম রাহাত, অত্র ব্যাংকের এজেন্ট আবুল কালাম জয়, ব্যাবস্থাপক আমিনুর রহমান, শাখা কর্মকর্তা জামিল হোসেন জেমি, ব্যবসায়ী আবু জিহাদ বিএ, রেজাউল করিম মানিক, রিনা বেগম, ইমান আলী রঞ্জু, লিখন প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও ব্যাংক কর্তৃপক্ষ তাদের বক্তব্য বলেন, মানুষের দোরগোড়ায় আধুনিক ব্যাংকিং সেবা পৌছেঁ দেয়ায় সিটি এজেন্ট ব্যাংকিং এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য। এ এজেন্ট ব্যাংকিং শাখার মাধ্যমে প্রবাসীদের পাঠানো টাকা সহজে উত্তোলন, প্রায় সব ধরনের হিসাব খোলা, আঙ্গুলের ছাপ দিয়ে সহজে ও নিরাপদে অর্থ উত্তোলন সহ অন্যান্য ব্যাংকিং কার্যক্রম পরিচালনা, বিদ্যুৎ বিল পরিশোধসহ ঋণের আবেদন গ্রহন করা হবে বলে জানা যায় ।

অনুষ্ঠানে উপস্থিত ব্যবসায়ী ও সচেতনমহল জানান, গোকুল ছমিল বন্দরের মত এ কমার্শিয়াল জায়গায় এ রকম পূর্ণাঙ্গ ব্যাংকিং সেবার খুবই প্রয়োজন ছিল। এ শাখার মাধ্যমে তা পূরন হবে বলে তারা প্রত্যাশা করেন। অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ীমহল, বিভিন্ন এনজিও প্রতিনিধিগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে প্রধান অতিথি ফিতা কেটে শাখা কার্যালয়ের শুভ উদ্বোধন করেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।