dannews24.com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়া সদর থানা পুলিশের অভিযানে ২১টি মামলার আসামী ব্রাজিলসহ ৯ জন গ্রেফতার…

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৯:২৮

বগুড়া সদর থানা পুলিশের অভিযানে ২১টি মামলার আসামী ব্রাজিলসহ ৯ জন গ্রেফতার…

 

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ চাঁদাবাজি, অস্ত্র, সন্ত্রাস, নাশকতা, এসিড, ছিনতাই ও মাদক মামলাসহ ২১টি বিচারাধীন মামলার আসামী বগুড়ার চিহ্নিত সন্ত্রাসী ব্রাজিল পৌর নির্বাচনের আগে আবারো গ্রেফতার হয়েছে সদর থানা পুলিশের হাতে।
বুধবার ভোরে তাকে সদরের গোদারপাড়া এলাকার একটি গ্যারেজ থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত ব্রাজিল সদরের গোদারপাড়া দক্ষিণপাড়া গ্রামের শাজাহান আলী কালুর পুত্র সে দীর্ঘদিন ধরেই ভাড়াটে হিসেবে যেকোন অপরাধ ও সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল শুধু তাই নয় এর আগেও সে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ বেশ কয়েকবার ধরাও পরেছিল।

এদিকে একই দিন বগুড়া শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭টি নাশকতা ও অস্ত্র মামলার আসামি সাব্বির হোসেন, ৪টি নাশকতার মামলার আসামী মোস্তফা এবং ৫টি বিচারাধীন মামলার আসামী রিপন শেখসহ এজাহারভুক্ত আট জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্বাচনের আগে পুলিশের এমন চিরুনি অভিযান দিয়ে গ্রেফতার প্রসঙ্গে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে ব্রাজিল চারমাথা এলাকার চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত। পুলিশকে মারধরের মামলাসহ চারমাথা এলাকায় অধিকাংশ নাশকতার ঘটনার সঙ্গে সে যুক্ত। আসন্ন বগুড়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে যারা নির্বাচনে নাশকতা সৃষ্টি করতে পারে এমন একটি নামের তালিকা থেকে চিহ্নিত সন্ত্রাসীদের আইনের আওতায় আনতে এই গ্রেফতারী অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।
বুধবার গ্রেফতারকৃত ৯ আসামীকে দুপুরের পর পৃথক পৃথক মামলা দায়েরপূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে বণে জানান সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ হুমায়ুন কবীর।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।