dannews24.com | logo

৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বদলগাছীতে অপহৃত স্কুলছাত্রী জয়পুরহাটে উদ্ধার; অপহরণকারী আটক

প্রকাশিত : ডিসেম্বর ২০, ২০২০, ২৩:৩৬

বদলগাছীতে অপহৃত স্কুলছাত্রী জয়পুরহাটে উদ্ধার; অপহরণকারী আটক

শহিদুল ইসলাম:
বদলগাছীতে অপহৃত স্কুলছাত্রী জয়পুরহাটে উদ্ধার;অপহরণকারী আটক নওগাঁর বদলগাছীতে অপহৃত স্কুলছাত্রীসহ অপহরণকারীকে আটক করেছে পুলিশ। বদলগাছী থানা পুলিশের এসআই আরিফুল ইসলাম গতকাল রাত আনুমানিক সাড়ে ১২ টার সময় জয়পুরহাট সদরের হানিফ কাউন্টারের সামনে থেকে অপহৃত ঐ স্কুলছাত্রী ও অপহরণকারীকে আটক করে।

এজাহার সূত্রে জানা যায়, সন্ন্যাসতলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির স্কুলছাত্রী(১৪) কে দীর্ঘদিন যাবৎ স্কুলে যাওয়া আসার পথে জালালপুর গ্রামের ইউনুছ আলীর ছেলে মিঠু হেসেন(২০) বিভিন্নভাবে কুপ্রস্তাবসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে রাজি না হওয়ায় মিঠু ঐ স্কুলছাত্রীকে অপহরণসহ বিভিন্ন ধরণের ভয়-ভীতি প্রদান করে। গত ২২ সেপ্টেম্বর সকাল আনুমানিক সাড়ে সাতটার দিকে ঐ স্কুলছাত্রী জালালপুর চারমাথার মোড়ে কসমেটিক্স কেনার জন্য যায়। বাড়িতে ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজির পর ঐ স্কুল ছাত্রীর পরিবার জানতে পারে মিঠুসহ আরো ৭/৮ জন জালালপুর তিনমাথার মোড় থেকে ঐ স্কুল ছাত্রীর মুখে জোরপূর্বক কাপড় বেঁধে সিএনজিতে তুলে নিয়ে জয়পুরহাটের দিকে যায়।

এঘটনায় ঐ স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গত ১৭ নভেম্বর মিঠুসহ পাঁচজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করে।

মামলা সূত্রে এসআই আরিফুল ইসলাম ঐ স্কুলছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেপ্তারের তৎপরতা চালায়। অতঃপর গোপন সংবাদের ভিত্তিতে এসআই আরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ১৯ ডিসেম্বর দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টায় জয়পুরহাট সদরের হানিফ কাউণ্টারের সামনে থেকে ঐ স্কুলছাত্রী ও অপহরণকারীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, ঐ স্কুলছাত্রীর বাবা মামলা করার পর থেকেই তাকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত ছিল। অবশেষে রবিবার রাতে জয়পুরহাট থেকে তাদেরকে আটক করা হয়েছে। তাদের আদালতে প্রেরণ করলে আদালত আসামী মিঠু হোসেনকে জেল হাজতে এবং ঐ স্কুলছাত্রীকে সেফ কাস্টডিতে প্রেরণ করে।
(শহীদুল ইসলাম)






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।