dannews24.com | logo

২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বদলগাছীতে জামাই কর্তৃক স্ত্রী ও শ্বশুর শাশুড়িকে নির্যাতনের অভিযোগ

প্রকাশিত : ফেব্রুয়ারি ২২, ২০২১, ১৯:৩৬

বদলগাছীতে জামাই কর্তৃক স্ত্রী ও শ্বশুর শাশুড়িকে নির্যাতনের অভিযোগ

শহীদুল ইসলাম, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউপি’র গোয়ালভিটা গ্রামে মেয়ে জামাই কর্তৃক শ্বশুর, শাশুড়ি, চাচা শ্বশুর এবং স্ত্রীকে মারধর ও বিবস্ত্র করে নির্যাতন করার অভিযোগ উঠেছে।
এ ব্যাপারে বদলগাছী থানায় আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) তার জামাই সোহাগ হোসেনসহ চারজনকে আসামি করে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী শ্বশুর মোহাম্মদ আনিসুর রহমান।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার পাহাড়পুর ইউপি’র গোয়ালভিটা গ্রামের হানিফ উদ্দিনের ছেলে আনিসুর রহমান@ভুট্টু (৪৫) এর নাবালিকা মেয়ে তাহিরাতুল নেশাকে এক বছর আগে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করেন একই গ্রামের মোশারফ হোসেনের ছেলে সোহাগ হোসেন (২১)। তাদের কোল জুড়ে একটি সন্তান জন্ম নেয়। এর কিছুদিনের মধ্যেই তিন লক্ষ টাকা যৌতুকের দাবি করে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করে দুই মাস আগে বাড়ি থেকে তাড়িয়ে দেয় তাহিরাতুল নেশাকে। এক পর্যায়ে তাহিরাতুল নেশা স্বামীর নির্যাতন সইতে না পেরে আশ্রয় নেন বাবার বাড়িতে। কিন্তু গতকাল (২১ ফেব্রুয়ারি) রবিবার রাত আটটার সময় জামাই সোহাগ তার শ্বশুরবাড়িতে এসে তিন লক্ষ টাকা যৌতুক দাবি করে। যৌতুক দিতে অস্বীকৃতি জানালে কথা কাটাকাটির একপর্যায়ে সোহাগ ও তার দলবল সহ তার শ্বশুর আনিসুর রহমান, শাশুড়ি বিউটি বেগম এবং চাচা শ্বশুর নুরুজ্জামানকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে যখম করে পালিয়ে যায়।
এ বিষয়ে জামাই সোহাগ হোসেনকে জিজ্ঞেস করা হলে এসবের আমি কিছুই জানি না বলে জানান তিনি।
এ ব্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন পারিবারিক ভাবে বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে। তবে পুলিশের আইনগত পদক্ষেপ অব্যাহত আছে বলে জানান তিনি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।