dannews24.com | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বদলগাছীতে ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রকাশিত : জানুয়ারি ১৪, ২০২১, ১৫:৪৯

বদলগাছীতে ভ্রাম্যমান আদালতে জরিমানা

বদলগাছী( নওগাঁ ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে ১৪ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ টায় বদলগাছী উপজেলার সদরে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক ঔষধ দোকানে রাখার জন্য ৩ টি ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে । মেয়াদ উত্তীর্ণ কীটনাশক ও একটি মুদির দোকানে সয়াবিন তেলের নির্ধারিত মূল্যের চেয়ে মূল্য বেশি নেওয়ায় ভোক্তা অধিকার আইনের নওগাঁ জেলার সহকারী পরিচালক মোঃ শামিম হোসেন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ।
অভিযানকালে মিথি ট্রেডার্স এর কাছ থেকে নগদ ৫০০০ হাজার টাকা , মাষ্টার ট্রেডার্স এর কাছ থেকে ৫০০০ হাজার টাকা, ও সাহা ট্রেডার্স এর কাছ থেকে ৩০০০ হাজার টাকা জরিমানা আদায় করেন । উক্ত দুইটি কীটনাশকের দোকানে এবাটন, ইপ্রো, ডলফিন, মিক্সট ও সানফোনেটসহ অসংখ্য মেয়াদ উত্তীর্ণ কীটনাশক উদ্ধার করা হয় । সেই সাথে অন্যান্য কীটনাশক ব্যবসায়ীদের সতর্ক করা হয় ।
এসময় উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আবু রায়হান, বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সেনেটারী পরিদর্শক মোঃ ফজলুল হক উপস্থিত ছিলেন । ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় বদলগাছী থানার এএসআই মোঃ সাইফুল ইসলাম পুলিশ ফোর্স নিয়ে সহযোগিতা করেন ।
পরে মেয়াদ উত্তীর্ণ কীটনাশকগুলো ধ্বংস করা হয় বলে নওগাঁ জেলা ভোক্তা অধিকার সহকারী পরিচালক মোঃ শামিম হোসেন এ প্রতিনিধিকে জানান ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।