dannews24.com | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বিয়ের ৪ দিন পর কর্মস্থলে যাওয়ার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় বরের মৃত্যু

প্রকাশিত : আগস্ট ১১, ২০২০, ১৩:৩৬

বিয়ের ৪ দিন পর কর্মস্থলে যাওয়ার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় বরের মৃত্যু

গোলাম রব্বানী শিপন, স্টাফ রিপোর্টার :সপ্তাহ খানেক আগেও বিয়ের ধুমে মেতে ছিলেন, ফারুক। ঈদের পরে বাড়িতে আত্মীয় স্বজনে একাকার। পরিবারের এক মাত্র ছেলের বিয়ে বলে কথা। ব্যাপক আয়োজনের মধ্যদিয়েই চলে বিয়ের আনুষ্ঠানিকতা। কিন্তু কেউ ভাবতেই পরেনি যাকে ঘিরে এই আয়োজন, এই আনন্দ, তাকে নিয়েই আবার হবে শোকের মাতম। আসলে সবই সময়ের ব্যাকে বিধিবাম। মাত্র ৪ দিন আগে বিয়ে করেন ফারুক তালুকদার (৩০) নামের যুবক। সে পবিত্র কুরবানি ঈদের পর বিয়ে করেন। তিনি চাকরি করেন, ফরিদপুর জেলায় বেসরকারি প্রতিষ্ঠান (টিএমএসএস) এর ম্যানাজার হিসেবে। রবিবার (৯ আগস্ট) উল্লাপাড়া উপজেলা দবিরগঞ্জ শ্বশুর বাড়ি থেকে ফরিদপুর জেলায় তার কর্মস্থলে যাওয়ার পথে দুপুরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তার মোটরসাইকেলকে ঘাতক ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়। এসময় ফারুক গুরুতর আহত হয়।
পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় দ্রুত উদ্ধার করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১০ আগস্ট) বিকাল ৪টার দিকে সে মারা যায়।
ফারুক তালুকদার সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার দেশিগ্রাম ইউনিয়নে দুলিশ্বর গ্রামের তোজাম্মেল তালুকদারের ছেলে। জানা যায়, ফারুক তালুকদার সে পরিবারের এক ছেলেই ছিলেন। তার মৃত্যুতে এভাবেই একটি স্বপ্নের ডুবি ঘটে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।