dannews24.com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ব্র্যাকের আয়োজনে “কোভিড-১৯” রচনা প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিত : নভেম্বর ০৩, ২০২০, ২০:১২

ব্র্যাকের আয়োজনে “কোভিড-১৯” রচনা প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

শহীদুল ইসলাম, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আয়োজনে কোভিড ১৯ পরিস্থিতিতে আবেগ, অনুভূতি, উপলব্ধি ও অভিজ্ঞতা বিষয়ক রচনা প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে ০৩ নভেম্বর সকাল ১১ টায় ব্র্যাক এলাকা অফিস কার্যালয়ে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উপজেলা কর্মকর্তা মোঃ মোমিনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি নওগাঁর সিনিয়র জেলা ব্যবস্থাপক মোঃ ইলিয়াস সরকার, ব্র্যাক রাজশাহীর সিনিয়র প্রশিক্ষক জয়চাঁদ কর্মকার, বদলগাছী উপজেলা নারী ও শিশু সহিংসতা প্রতিরোধ (ইভাওসি ইয়ুথ) কমিটির সভাপতি মোঃ মনিরুজ্জামান। এলাকা ব্যবস্থাপক প্রগতি ব্র্যাক জনাব চয়ন কুমার বর্মন। পল্লী সমাজ নেত্রী মিলি বেগম।

উপজেলার ৭ টি ইউনিয়নের ২১ জন প্রতিযোগী রচনা প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন মোঃ মনিরুজ্জামান (শিক্ষক ও সভাপতি ইভাওসি কমিটি) বদলগাছী, দ্বিতীয় স্থান মোছাঃ মিলি বেগম, সহ-সভাপতি ইভাওসি কমিটি খামার আক্কেলপুর এবং তৃতীয় স্থান অধিকার করেছেন মোছাঃ শামিমা আক্তার, সভাপতি ইভাওসি কমিটি, জগতনগর। এসময় বাল্য বিয়ে থেকে মুক্তি পাওয়া ভুক্তভোগী ইয়াসমিনকে শিক্ষা উপকরন প্রদান করা হয়।

এসময় পল্লী সমাজ নারী নেতৃত্ব বিকাশে সক্ষমতা বিষয়ক ১ দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়। কোভিড-১৯ সচেতনতা বৃদ্ধি, নারী ও শিশু সহিংসতা প্রতিরোধে কমিউনিটি সংগঠন পল্লী সমাজের করনীয়, নারীদের নেতৃত্ব দক্ষতা তৈরি নিয়ে আলোচনা করা হয়। কর্মশালা এবং অনুষ্ঠানে পল্লী সমাজ নেত্রী, সংগঠক, জনপ্রতিনিধি, ব্র্যাক কর্মকর্তা, প্রেস ক্লাব বদলগাছী’র সাঃ সম্পাদক হাফিজার রহমান, সাংবাদিক শহীদুল ইসলাম ও শিক্ষক মোঃ ইয়াস উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।