dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ভারতের নায়িকা শ্রাবন্তীকে বিয়ে করার জন্য বাংলাদেশি যুবকের চিঠি

প্রকাশিত : নভেম্বর ২৪, ২০২০, ২০:৩৪

ভারতের নায়িকা শ্রাবন্তীকে বিয়ে করার জন্য বাংলাদেশি যুবকের চিঠি

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের জন্য ভারতের নায়িকা শ্রাবন্তী বরাবরে চিঠি লিখিছেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়হান চৌধুরে। আজ রবিবার (২২ নভেম্বর) তার ফেসবুক আইডি Md Rayhan Chowdhury থেকে এ চিঠি লিখেছেন। তার সামাজিক মাধ্যম ফেসবুকে https://www.facebook.com/rayhan.sonar.1 নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি বরাবরে বিয়ের জন্য চিঠি লেখেন। যাহা পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো।

 

‘বরাবর,

প্রিয় শ্রাবন্তী চ্যাটার্জি

বিষয়ঃ- আপনাকে বিবাহ করার জন্য আবেদন।

জনাবা,

সবিনয় নিবেদন এই যে, আমি আপনাকে বিবাহ করার জন্য একজন আগ্রহী বর। আমি গত ১০ বছর ধরে আপনাকে পছন্দ করে আসতেছি। আপনাকে কোন রকম বিরক্ত না করেই বুঝাতে চেয়েছি যে আমি আপনাকে বিবাহ করতে চাই। ভালবাসা নামক অভিনয়ে আমি কোন রকম ধোঁকাবাজি করতে আগ্রহী নই। তাই আপনার নিকট দরখাস্ত লিখতে বাধ্য হলাম। এই অগ্রহায়ণের হাল্কা শীতে কম্বলের ন্যায় আমি আপনাকে জড়িয়ে রাখতে চাই। বিশ্বাস করেন, লবণ ছাড়া যেমন তরকারির মজা নেই তেমনি আপনাকে না পেলে আমার জীবনের মূল্য নেই। আপনি আমার বিষয়টা খতিয়ে দেখবেন বলে আমি আশা করছি। তবে এই বিষয়টাও আপনাকে অবহিত করা প্রয়োজন যে, আমি আপনাকে সারাজীবন অনেক সুখেই রাখার চেষ্টা করবো, আর বিয়েতে কোন ধরনের যৌতুক নেওয়া থেকে বিরত থাকিবো।

অতএব,

এমতাবস্থায় আপনার দৃষ্টি আকর্ষণ করছি যে আমার জন্য এই মূল্যবান উপকারটুকু করে আমাকে চিরদিনের জন্য আপনার জামাই করে স্মরণীয় করে রাখতে আগ্রহী হবেন। আমার আকুল আবেদন, আমাকে আপনার, চতুর্থ জামাই, হিসেবে গ্রহণ করবেন।

নিবেদক।

আপনার হবু জামাই।

রায়হান সোনার

শ্রাবন্তী চ্যাটার্জি

আসেন বিয়ে করি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।