dannews24.com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মাদকাসক্ত, দুর্নীতিবাজ-কারোর স্থান নেই পুলিশে রাজশাহীর নয়া পুলিশ কমিশনাৱ

প্রকাশিত : সেপ্টেম্বর ১২, ২০২০, ১৭:৫৫

মাদকাসক্ত, দুর্নীতিবাজ-কারোর স্থান নেই পুলিশে রাজশাহীর নয়া পুলিশ কমিশনাৱ

[pl_row]
[pl_col col=12]
[pl_text]
রাজশাহী প্রতিনিধি: মাদকাসক্তি ব্যক্তি নিজের সাথে পরিবার ও সমাজকে ধ্বংস করছে। এই মাদকের ফলে আমাদের ভবিষ্যত তরুণ প্রজন্ম ধ্বংস হলে দেশের উন্নয়নের কিছুই থাকবে না। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ সম্পর্কে তথ্য দিন, পুলিশ আপনাদের পাশে আছে।
আজ ১২ই সেপ্টেম্বর ২০২০ তারিখ সকাল ১০.৩০ মিনিটে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আয়োজিত ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠানে সদ্য যোগদানকৃত রাজশাহী মেট্রোপলিটন পুলিশের
নয়া কমিশনার আবু কালাম সিদ্দিক সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এ সকল কথা বলেন।
আইন শৃঙ্খলা পরিস্থিতি ও করোনা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিকবৃন্দের সহযোগিতার কৃতজ্ঞতার সাথে স্মরণ করে নয়া পুলিশ কমিশনার বলেন, পুলিশের সদস্যদের বলেছি, পুলিশে খারাপ লোকের কোনো দরকার নেই। মাদকাসক্ত, দুর্নীতিবাজ-কারোর স্থান নেই পুলিশে। এসব যদি করতে হয় তাহলে পুলিশ বাহিনীতে থাকার দরকার নেই। এমনকি পুলিশের কোনো সদস্যদের বিরুদ্ধে যদি কোনো ব্যক্তিকে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ পাওয়া যায় তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।
পুলিশ কমিশনার আরো বলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে ঢেলে সাজাতে চাই। সার্ভিস ওরিয়েন্টেড পুলিশ বাহিনী চাই। যাতে মানুষের দোরগোড়ায় পুলিশিং ব্যবস্থা পৌঁছে দিতে পারি। যাতে রাজশাহীর মানুষ নির্বিঘ্নে ও নিশ্চিন্তে চলাফেরা করতে পারেন। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মহোদয় এ বিষয়ে আমাদের সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।
রাজশাহীর গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চেয়ে পুলিশ কমিশনার বলেন, আপনারা জাতির কর্ণধার। আপনাদের সহযোগিতাই একটি সুন্দর ও নিরাপদ সমাজ তৈরিতে ভূমিকা রাখবে। আপনারা বস্তুনিষ্ট তথ্য দিয়ে সহযোগিতা করবেন। সেই সাথে মিডিয়া সংক্রান্ত যে কোন বিষয়ে আরএমপির মুখপাত্রর সাথে যোগাযোগ রেখে আপনারা সংবাদ সম্প্রচার কিংবা সংবাদ প্রকাশ করবেন। এক্ষেত্রে যদি কোন সমস্যার সম্মুখীন হন তবে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন।
মতবিনিময় সভায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার প্রশাসন সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার সালমা বেগম, আরএমপি মুখপাত্র এডিসি রুহুল কুদ্দুস, উপ পুলিশ কমিশনার সদর রশিদুল হাসান, উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
[/pl_text]
[/pl_col]
[/pl_row]






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।