dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মিরপুর প্রেসক্লাবের সভাপতি’র নামে মিথ্যা মামলা দেওয়ায় অনলাইন প্রেসক্লাবের প্রতিবাদ 

প্রকাশিত : জানুয়ারি ০৪, ২০২১, ০০:৪০

মিরপুর প্রেসক্লাবের সভাপতি’র নামে মিথ্যা মামলা দেওয়ায় অনলাইন প্রেসক্লাবের প্রতিবাদ 

আল-মাহাদী, নিজস্ব প্রতিনিধি, কুষ্টিয়া ::  কুষ্টিয়ার মিরপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সাগরখালী পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী জোয়াদ্দারের  নামে মিথ্যা মামলা দেওয়ায় ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবে প্রতিবাদ সভা গতকাল শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে । উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক হালচাল পত্রিকার সম্পাদক ডা: কামরুল ইসলাম মনা, সহ-সভাপতি  ও সাপ্তাহিক সীমান্ত কথার সম্পাদক ও প্রকাশক হেলাল মজুমদার,
সাধারণ সম্পাদক জয়যাত্রা টেলিভিশনের ভেড়ামারা প্রতিনিধি ও মিডিয়া জোনের সম্পাদক ও প্রকাশক সাইফুল ইসলাম,   দৈনিক খোলা কাগজ ও দৈনিক আন্দোলনের বাজার  পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি এস.এম. আবু ওবাইদা-আল-মাহাদী, প্রেসক্লাবের সংগাঠনিক সম্পাদক ও সাগরখালী পত্রিকার সহ-সম্পাদক  মাসুদ রানা লেবু, দৈনিক দেশের বানী পত্রিকার স্টাফ রিপোর্টার জাহিদ হাসান, কোষাধক্ষ্য শেফাদুল ইসলাম চান্নু, নির্বাহী সদস্য ও সাপ্তাহিক সীমান্ত কথার স্টাফ রিপোর্টার  মাহমুদুল হাসান চন্দন, দৈনিক মুক্তমঞ্চের ভেড়ামারা প্রতিনিধি ইয়াসিন আরাফাত মিফতা ও সাপ্তাহিক সীমান্ত কথার ভেড়ামারা প্রতিনিধি মোহাম্মদ নাসিম।
উক্ত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, মিরপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সাগরখালী পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী জোয়ার্দ্দার এর নামে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করা হোক। আসন্ন মিরপুর পৌরসভা নির্বাচনে কিছু কুচক্রী মহল তার বিরুদ্ধে নির্বাচনের মাঠে ফায়দা হাসিলের অপচেষ্টা চালাচ্ছে। গতকাল শুক্রবার রাতে তাঁর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। আমরা ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের পক্ষ হতে  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।