dannews24.com | logo

৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মেডিকেল পড়ুয়া ছাত্র সামিউলের পাশে দাঁড়ালেন সহকারী পুলিশ সুপার আরিফুল

প্রকাশিত : এপ্রিল ১০, ২০২১, ২০:০০

মেডিকেল পড়ুয়া ছাত্র সামিউলের পাশে দাঁড়ালেন সহকারী পুলিশ সুপার আরিফুল

 রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি ঃ গত ৮ এপ্রিল বিভিন্ন অনলাইন পত্রিকায় “অর্থাভাবে মেডিকেল ভর্তি অনিশ্চিত” শিরোনামে প্রকাশিত সংবাদটি দাগ কাটে সহকারি পুলিশ সুপার (শিবগঞ্জ -সোনাতলা) সার্কেল আরিফুল ইসলাম সিদ্দিকীর হৃদয়ে। সংবাদটি প্রকাশিত হওয়ার সাথে সাথে নজর কারে শিক্ষানুরাগী সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকীর। তিনি স্থানীয় সাংবাদিক রশিদুর রহমান রানা সহযোগিতায় সামিউলের বাসায় ফোন দিয়ে তাকে অভিনন্দন জানান এবং তার সাথে দেখা করার জন্য বলে।

শনিবার বেলা এগারোটায় সামিউল ইসলাম তার শিক্ষক শাহ আলম স্যারকে নিয়ে তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎ করতে আসালে সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী সামিউলকে ভর্তির জন্য আর্থিক সহযোগিতা করেন। এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলার শাখার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা। তিনি বলেন,তুমি ভাল ভাবে লেখা পড়া করবে।

আমি সহ আরও অনেকে তোমার সাথে আছি। সব সময় আমি তোমার খবরাখবর রাখব। মনে কর তুমি আমার ছোট ভাই আমার এ সহযোগিতা আমার এক ছোট ভাইয়ের জন্য। আমি চাই তুমি ভালভাবে এমবিবিএস কোর্স সম্পন্ন করে বাবা-মা ও দেশের মুখ উজ্জল কর। তিনি আরও বলেন, আমি সরকারি চাকরির পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজে এগিয়ে আসার চেষ্টা করি। তবে সবাই যদি এমন অদম্য মেধাবীদের পাশে দাঁড়ায় তাহলে তারা একদিন প্রতিষ্ঠিত হতে পারবে






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।