dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেলেন কর্মহীন, দুস্থ- অসহায় জনগোষ্ঠী

প্রকাশিত : মে ০৩, ২০২১, ২১:৫৯

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেলেন কর্মহীন, দুস্থ- অসহায় জনগোষ্ঠী

তাপসস কর,ময়মনসিংহ প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রীর পাঠানো উপহার সামগ্রী পেলেন কর্মহীন, দুস্থ- অসহায় জনগোষ্ঠী ও পরিবহন শ্রমিক। আজ সোমবার জেলা প্রশাসন ময়মনসিংহ কর্তৃক জেলার ৬০০ জন কর্মহীন, দুস্থ- অসহায় জনগোষ্ঠী ও পরিবহন শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরন করা হয়।গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু,এবং ময়মনসিংহ জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক উপহার সামগ্রী উপকারভোগীদের হাতে তুলে দেন। উপহার সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু ও ১ কেজি লবন।
ময়মনসিংহ নগরীর জয়নুল আবেদীন পার্কের বৈশাখি মঞ্চে স্বাস্থ্য বিধি মেনে এ কার্যক্রম পরিচালনা করা হয়।
এ সময় আরও উপস্থিত ছিলেন অধ্যাপক ইউসুফ খান পাঠান, চেয়ারম্যান, জেলা পরিষদ, অতিরিক্ত পুলিশ সুপার, ময়মনসিংহ, মো: হাফিজুর রহমান, মোঃ এহতেশামুল আলম, সভাপতি মহানগর আওয়ামী লীগ ও অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।
করোনাকালে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি ও আনন্দ প্রকাশ করেন অসহায়-কর্মহীনরা। এ ধরনের মানবিক বিপর্যয়ে সহায়তা প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা। আগামীতেও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সহায়তা অব্যহত থাকবে বলে জানান জেলা প্রশাসক, ময়মনসিংহ।এছাড়া পর্যায়ক্রমে সকল অসহায় ও কর্মহীন জনগোষ্ঠীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরন করা হবে বলে জানান তিনি ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।